বড়লেখায় মাদক সেবনকারী কিশোরসহ গ্রেপ্তার ৩

আগের সংবাদ

সন্তানকে ৩০ বছর অন্ধকার ঘরে আটকে রেখেছেন মা

পরের সংবাদ

অপুর প্রিয় কমলা আসছে ডিসেম্বরে

প্রকাশিত: ডিসেম্বর ২, ২০২০ , ১২:১৯ অপরাহ্ণ আপডেট: ডিসেম্বর ২, ২০২০ , ১২:১৯ অপরাহ্ণ

সিনেমা পাড়ায় যেন অপুর দীর্ঘ বিরতি। অপু বিশ্বাসের অনেকদিন নতুন কোনো সিনেমা নেই। বেশ কিছু সিনেমাতে কাজ করা হলেও কোনোটিই মুক্তি পায়নি। এবার সেই বিরতি কাটতে চলেছে ডিসেম্বরে। মুক্তি পেতে যাচ্ছে অপুর নতুন সিনেমা ‘প্রিয় কমলা’। ছবিটির পরিচালক শাহরিয়ার নাজিম এ তথ্য নিশ্চিত করেছেন।

শাহরিয়ার নাজিম জানান, ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত ‘প্রিয় কমলা’র শুটিং এরইমধ্যে শেষ হয়েছে। এতে অপুর সঙ্গে জুটিবদ্ধ হয়েছেন বাপ্পি চৌধুরী। টানা ১৮ দিন শুটিং শেষে আগামী সপ্তাহ থেকে ‘প্রিয় কমলা’ ছবির ডাবিং শুরু হবে।

পরিচালক বলেন, পরিকল্পনা আছে সবকিছু অনুকূলে থাকলে আসছে বিজয় দিবসে ‘প্রিয় কমলা’ ছবিটি মুক্তি দেওয়ার। মুক্তিযুদ্ধের গল্পে নির্মিত এ ছবিটিতে কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে অপু বিশ্বাসকে। যেখানে তিনি কমলা নামের এক বীরাঙ্গনা চরিত্রে দর্শকের সামনে হাজির হবেন। আর বাপ্পিকে দেখা যাবে তার প্রেমিক চরিত্রে।

চরিত্রটি নিয়ে অপু বলেন, এ ধরনের চরিত্রে এই প্রথমবার কাজ করা হলো। অভিজ্ঞতা খুবই দারুণ। আমি মনে করছি ক্যারিয়ারের অন্যতম একটি কাজ করলাম। তৃপ্তি পেয়েছি। দর্শক ছবিটি উপভোগ করলে আরও শ্রম সফল হবে আমার।

এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়