মদন পৌরসভা নির্বাচনে প্রার্থী হলেন তৃতীয় লিঙ্গের সোনালী

আগের সংবাদ

বাঁশখালীতে জলকদর খাল দখল করে ৬ তলা ভবন

পরের সংবাদ

হ্যান্ডবলের ফাইনালে বাংলাদেশ আনসার

প্রকাশিত: ডিসেম্বর ১, ২০২০ , ১০:০৫ অপরাহ্ণ আপডেট: ডিসেম্বর ১, ২০২০ , ১০:০৫ অপরাহ্ণ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে আয়োজিত ওয়ালটন ফেডারেশন কাপ নারী হ্যান্ডবলের ফাইনালে উঠেছে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী। মঙ্গলবার শহীদ (ক্যাপ্টেন) এম মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে অনুষ্ঠিত সেমিফাইনালে বাংলাদেশ আনসার ৪০-১৭ গোলে হারিয়েছে নওগাঁ জেলা ক্রীড়া সংস্থাকে। বাংলাদেশ আনসারের নিশি সর্বোচ্চ ৮টি গোল করেন। নওগাঁর সুবর্ণা করেন ৬টি গোল। বুধবার দ্বিতীয় সেমিফাইনালে লড়বে জামালপুর স্পোর্টস একাডেমি ও বাংলাদেশ পুলিশ হ্যান্ডবল ক্লাব। এই ম্যাচের বিজয়ী দল ৫ ডিসেম্বর ফাইনালে আনসারের মুখোমুখি হবে।

এবারের প্রতিযোগিতার ‘ক’ গ্রুপে ছিল বাংলাদেশ আনসার, বাংলাদেশ পুলিশ, ফরিদপুর জেলা ক্রীড়া সংস্থা ও হ্যান্ডবল ট্রেনিং সেন্টার ঢাকা। আর ‘খ’ গ্রুপে ছিল জামালপুর স্পোর্টস একাডেমি, তেঁতুলিয়া উপজেলা ক্রীড়া সংস্থা, নওগাঁ জেলা ক্রীড়া সংস্থা ও যশোর জেলা ক্রীড়া সংস্থা।

২৮-৩০ নভেম্বর পর্যন্ত অনুষ্ঠিত হয় গ্রুপপর্বের খেলা। দুই গ্রুপ থেকে সেরা ৪টি দল নিয়ে ১ ও ২ ডিসেম্বর অনুষ্ঠিত হবে সেমিফাইনাল। ৩ ডিসেম্বর হবে তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচ। টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল ট্রফি, মেডেল ও ১৫ হাজার টাকা প্রাইজমানি পাবে। অন্যদিকে রানার্সআপ দলও ট্রফি, মেডেল ও ১০ হাজার টাকা প্রাইজমানি পাবে। যারা তৃতীয় হবে তারা ট্রফি, মেডেলের সঙ্গে পাবে ৫ হাজার টাকার প্রাইজমানি।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়