করোনা মুক্ত জেমি ডে কাতার যাচ্ছেন

আগের সংবাদ

‘বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে ধৃষ্টতা দেখালে কঠিন পরিণতি’

পরের সংবাদ

চট্টগ্রাম স্টেডিয়াম পরিদর্শনে উইন্ডিজ প্রতিনিধিদল

প্রকাশিত: ডিসেম্বর ১, ২০২০ , ৭:০৯ অপরাহ্ণ আপডেট: ডিসেম্বর ১, ২০২০ , ৭:১৬ অপরাহ্ণ

বাংলাদেশে ক্রিকেট দলের আসন্ন সফর উপলক্ষে করোনা পরিস্থিতি ও নিরাপত্তার বিষয় যাচাই করতে ওয়েস্ট ইন্ডিজের দুই সদস্যের প্রতিনিধিদল চট্টগ্রাম সফর করেছেন। মঙ্গলবার সকালে হেলিকপ্টারে করে তারা নগরের এম এ আজিজ স্টেডিয়ামে অবতরণ করেন।

প্রতিনিধিদলের সদস্য দুজন হলেন আইসিসি এবং ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের মেডিকেল দলের সদস্য ড. আকশাই মানসিং এবং সিকিউরিটি ও সেফটি ম্যানেজার। এম এ আজিজ স্টেডিয়াম থেকে বেরিয়ে তারা জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম, ম্যাক্স ও ইম্পেরিয়াল হাসপাতাল এবং হোটেল র‌্যাডিসন ব্লু’র আইসোলেশন সুবিধা পরিদর্শন করেন। একই সঙ্গে এখানকার স্বাস্থ্য সুরক্ষা এবং নিরাপত্তার ব্যাপারে যাচাই করেন।

করোনা মহামারির কারণে ওয়েস্ট ইন্ডিজ দলের খেলোয়াড়দের বাড়তি নিরাপত্তার বিষয়টি মাথায় রেখেই এ সফর করা হয়েছে বলে জানিয়েছে সংশ্লিষ্টরা। আইসিসির ফিকশ্চার অনুযায়ী বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ৩ ম্যাচের টেস্ট সিরিজ, ৩ ম্যাচের ওয়ানডে আর ২ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলার কথা রয়েছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট টিমের।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়