প্রভিশন ঘাটতিতে ১২ ব্যাংক

আগের সংবাদ

ধলেশ্বরী দখল করা অবৈধ স্থাপনা উচ্ছেদ ও বন্দোবস্ত বাতিলের নির্দেশ

পরের সংবাদ

খিলগাঁও ফ্লাইওভারে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত ২

প্রকাশিত: ডিসেম্বর ১, ২০২০ , ৯:০৬ অপরাহ্ণ আপডেট: ডিসেম্বর ১, ২০২০ , ৯:০৬ অপরাহ্ণ

রাজধানীর খিলগাঁও ফ্লাইওভারে মোটরসাইকেল দুর্ঘটনায় ২জন আহত হয়েছে। এদের মধ্যে আহত শাহেদকে (২০) গ্রীন লাইফ হাসপাতাল ও রুবাইদাকে (১৮) ঢাকা মেডিকেলে চিকিৎসা দেয়া হচ্ছে। তাদের দুজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা। মঙ্গলবার (১ ডিসেম্বর) বিকেল ৫টার দিকে এই দুর্ঘটনাটি ঘটে।

খিলগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) মো. বাবলু রহমান জানান, খিলগাঁও ফ্লাইওভার এর উপরে মোটরসাইকেল সহ পড়ে ছিলো। খবর পেয়ে তাদেরকে উদ্ধার করে প্রথমে খিদমাহ হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে তাদের ঢাকা মেডিকেলে নেওয়া হয়। পরে শাহেদের পরিবার তাকে গ্রীন লাইফ হাসপাতালে নিয়ে যায়। মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে এই দুর্ঘটনা ঘটতে পারে। তবে বিস্তারিত জানার চেষ্টা চলছে।

স্বজনরা জানায়, শাহেদের বাবার নাম শাহ আলম। সবুজবাগ মাদারটেক চৌরাস্তা এলাকার ৩০/১ নম্বর বাসায় থাকে। আর রুবাইদার বাবার নাম তারেক বাবু। পূর্ব বাসাবোর ৩৫ নম্বর বাসায় থাকে সে। ভিকারুন্নেছা কলেজ থেকে সবেমাত্র উচ্চমাধ্যমিক পাশ করেছে রুবাইদা। শাহেদও একটি কলেবে পড়েলেখা করে। তারা দুজন বন্ধু বলে জানা গেছে

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়