পরী-সিয়ামের ‘বিশ্বসুন্দরী’ আসছে ১১ ডিসেম্বর

আগের সংবাদ

প্রতিবেশী দেশ থেকে এইডস ছড়ানোর বিষয়ে সতর্ক থাকতে হবে

পরের সংবাদ

কৃষি বিশ্ববিদ্যালয়ের জন্য দুইশ কোটি টাকার ঋনের চুক্তি

প্রকাশিত: ডিসেম্বর ১, ২০২০ , ৮:৫০ অপরাহ্ণ আপডেট: ডিসেম্বর ১, ২০২০ , ৮:৫০ অপরাহ্ণ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারীদের ২০০ কোটি টাকা ঋণ দেবে এনআরবি কমার্শিয়াল (এনআরবিসি) ব্যাংক। বিশ্ববিদ্যালয়ের নিজস্ব নীতিমালা অনুযায়ী পর্যায়ক্রমে এ ঋণ বিতরণ করা হবে।

মঙ্গলবার (১ ডিসেম্বর) এনআরবি কমার্শিয়াল ব্যাংক লিমিটেড ও বিশ্ববিদ্যালয়ের মধ্যে চুক্তি স্বাক্ষরিত হয়েছে। নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন এনআরবি কর্মাশিয়াল ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মো. মুখতার হোসেন ও বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক তোফায়েল আহমেদ।

এছাড়া চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডঃ মো. গিয়াসউদ্দিন মিয়া, রেজিস্ট্রার মো. সিরাজুল ইসলাম তালুকদার এবং ব্যাংকের ফাইনান্সিয়াল ইনক্লুশন এন্ড বিজনেস ডেভেলপমেন্ট ডিভিশনের প্রধান কাজী মো. শাফায়াত কবির, সিআরএমডির প্রধান তনুশ্রী মিত্র এবং গাজীপুর চৌরাস্তা শাখার ব্যবস্থাপক মোহাম্মদ শহিদুল ইসলামসহ উভয় প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়