×

সারাদেশ

চিত্রগৃহ চাটমোহরের উদ্যোগে দুইদিনব্যাপী চিত্র প্রদর্শনীর উদ্বোধন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ নভেম্বর ২০২০, ০১:২৩ পিএম

চিত্রগৃহ চাটমোহরের উদ্যোগে দুইদিনব্যাপী চিত্র প্রদর্শনীর উদ্বোধন

চিত্র প্রদর্শনী।

পাবনার চাটমোহরের সৃজনশীল চিত্র শিক্ষালয় চিত্রগৃহ চাটমোহর'র উদ্যোগে শুরু হলো দুইদিনব্যাপী চিত্র প্রদর্শনী। করোনাকালীন ঘরে বসে শিক্ষার্থীদের আঁকা সব ছবি নিয়ে এই প্রদর্শনীর আয়োজন করা হয়েছে।

সোমবার (৩০ নভেম্বর) সকাল দশটায় পৌর সদরের মাস্টারপাড়ায় চিত্রগৃহ কার্যালয়ে প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে চিত্র প্রদর্শনীর উদ্বোধন করেন চাটমোহর সার্কেলের সহকারি পুলিশ সুপার সজীব শাহরীন।

প্রদর্শনীতে কোমলমতী শিক্ষার্থীদের আঁকা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বিভিন্ন মনীষী, করোনা, ফুল, পাখি সহ বিষয় ভিত্তিক ছয় শতাধিক ছবি স্থান পেয়েছে।

চিত্রগৃহ'র ব্যবস্থাপনা পরিচালক জেমান আসাদ'র সঞ্চালনায় এক আলোচনা সভায় বক্তব্য দেন- সহকারি পুলিশ সুপার সজীব শাহরীন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফিরোজা পারভীন, উপজেলা শিক্ষা অফিসার খন্দকার মাহবুবুর রহমান, জনতা ব্যাংক চাটমোহর শাখার ব্যবস্থাপক আহসান হাবীব, প্রবীণ শিক্ষক অলোক কুমার কুন্ডু, বিজয় ভৌমিক, চাটমোহর প্রেসক্লাবের সভাপতি রকিবুর রহমান টুকুন, চাটমোহর ব্যবসায়ী সমিতির সভাপতি বেলাল হোসেন স্বপন প্রমুখ।

এসময় শিক্ষার্থীর আঁকা ও পাথরে খোদাইকৃত একটি শুভেচ্ছা স্মারক উপহার চিত্রগৃহ'র পক্ষ থেকে প্রধান অতিথিকে প্রদান করা হয়। পরে অতিথিরা প্রদর্শনীর ছবি ঘুরে দেখেন এবং শিক্ষার্থীদের আঁকা ছবি ও আয়োজনের ভূয়সী প্রশংসা করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App