২৪ ঘণ্টায় ৩৫ জনের মৃত্যু, শনাক্ত ২৫২৫

আগের সংবাদ

নাইজেরিয়ায় ধানক্ষেতে ১১০ কৃষককে হত্যা

পরের সংবাদ

মদন পৌরসভায় আ.লীগ ও বিএনপির মেয়র প্রার্থী চূড়ান্ত

প্রকাশিত: নভেম্বর ৩০, ২০২০ , ৫:১২ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ৩০, ২০২০ , ৫:১২ অপরাহ্ণ

প্রথম ধাপে আসন্ন নেত্রকোণার মদন পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ ও বিএনপির মেয়র প্রার্থী কেন্দ্রীয়ভাবে চূড়ান্ত হয়েছে। আওয়ামী লীগ থেকে মোঃ সাইফুল ইসলাম সাইফ ও বিএনপি থেকে এনামুল হকের প্রার্থীতা মনোনয়ন দেয়া হয়েছে। গত ২৬ নভেম্বর উপজেলা আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে পৌর তৃণমূলের ভোটে মেয়র প্রার্থী বর্তমান মেয়র আব্দুল হান্নান তালুকদার শামীমের নাম চূড়ান্ত করে কেন্দ্রে প্রেরণ করা হয়। গত পৌর নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে আব্দুল হান্নান তালুকদার শামীম নির্বাচন করে বিজয়ী হওয়ায় তার তৃণমূলের সমর্থন বাতিল করে ৩০ নভেম্বর মোঃ সাইফুল ইসলাম সাইফ কে মনোনয়ন দেয় বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা।

অপর দিকে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের স্বাক্ষরিত মেয়র পদে মনোনয়ন পেয়েছেন এনামুল হক। দুই প্রার্থীর দলীয় মনোনয়ন চূড়ান্ত হওয়ায় পর জোড়েশোড়ে প্রচারণা চালাচ্ছেন প্রার্থী ও সমর্থকরা।

মদন উপজেলা আওয়ামীগের সাধারণ সম্পাদক আবুল বাশার খান এখলাছ জানান, গত পৌর নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসাবে আব্দুল হান্নান তালুকদার শামীম নির্বাচন করায় তৃণমূলের সমর্থন কেন্দ্রীয় কমিটি বাতিল করে মোঃ সাইফুল ইসলাম সাইফ কে মেয়র পদে মনোনয়ন দেয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়