বোয়ালমারীতে গাছের সাথে শত্রুতা

আগের সংবাদ

ডিআরইউ’র সভাপতি নোমানী, সম্পাদক মসিউর

পরের সংবাদ

ভ্রাম্যমান আদালতের অভিযানে ৫ কেজি গাঁজাসহ আটক ২

প্রকাশিত: নভেম্বর ৩০, ২০২০ , ৮:৫৭ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ৩০, ২০২০ , ৮:৫৭ অপরাহ্ণ

কুমিল্লা চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে ৫ কেজি গাঁজাসহ দুইজনকে আটক করেছে। আটককৃতরা হলেন উপজেলার কালিকাপুর ইউনিয়নের কাশিপুর গ্রামে মোঃ আব্দুল মান্নানের ছেলে লালারপুল ভাই ভাই ট্রাক হোটেলের ম্যানেজার মোঃ আশিক (২০), একই ইউনিয়নের দক্ষিণ নোয়াপুর গ্রামের মৃত আব্দুল মমিনের ছেলে হোটেল বাবুর্চি মোঃ দেলোয়ার হোসেন ৩৪।

সোমবার (৩০ নভেম্বর) বিকেলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পশ্চিম পার্শ্বে কালিকাপুর ইউনিয়ন লালার পুল নামকস্থান ভাই ভাই ট্রাক হোটেলে ভ্রাম্যমাণ আদালতের অভিযান চালান নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাসুদ রানা। এসময় তাকে দেখে হঠ্যাৎ হোটেল ম্যানেজার দৌড়ে পালিয়ে রান্না ঘরে ঢুকে ভিতরে গিয়ে দরজা বন্ধ করে দেন। পরে পুলিশের সহায়তায় দরজা ভেঙ্গে প্রায় ৫ কেজি গাঁজাসহ তাদের আটক করে। তাদের বিরুদ্ধে মাদক আইনে চৌদ্দগ্রাম থানায় মামলার প্রস্তুতি নেয়া হচ্ছে।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাসুদ রানা জানান, লালার পুল ভাই ভাই ট্রাক হোটেলে গেলে হঠাৎ হোটেল ম্যানেজার দৌড়ে পালাচ্ছে । আমি তাকে দাঁড়ানোর জন্য বললে দ্রুত সে রান্না ঘরে গিয়ে ভিতরের থেকে দরজা বন্ধ করে দেয়। পরে পুলিশের সহায়তায় দরজা ভেঙে একটি সুতার বস্তার ভিতরে প্যাকেট ভর্তি প্রায় ৫ কেজি গাঁজাসহ তাদেরকে আটক করা হয়।

ডিসি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়