নতুন প্রজন্মের চাহিদা মিটাবে অগ্রসরমান ভোরের কাগজ

আগের সংবাদ

ইসলামের অপব্যাখ্যা দিয়ে বিদ্বেষ ছড়ানোর অপচেষ্টা

পরের সংবাদ

একাধিকবার শারীরিক সম্পর্ক: ‘বিয়ের দাবিতে তরুণীর অনশন’

প্রকাশিত: নভেম্বর ৩০, ২০২০ , ৮:২২ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ৩০, ২০২০ , ৮:২২ অপরাহ্ণ

সাত বছরের প্রেমের সম্পর্ক এবং একাধিকবার শারীরিক সম্পর্কের অভিযোগে প্রেমিকের বাসার সামনে অনশনে বসেছে প্রেমিকা। এমন ঘটনা ঘটেছে ভারতের মুর্শিদাবাদের সাগরদিঘির সদানন্দ ঘোষের বাড়িতে। ভারতের স্থানীয় গণমাধ্যমের খবরে বলা হয়, মুর্শিদাবাদের সাগরদিঘির সদানন্দ ঘোষের বাড়ির সামনে অনশনে বসেন ওই তরুণী।

রোববার (২৯ নভেম্বর) সকালে প্রেমিক সদানন্দ ঘোষের বাড়ির সামনে খবরের কাগজ পেতে বসে পড়েন ওই তরুণী। পাশে একটি প্ল্যাকার্ডও রয়েছে। সেটিতে লেখা, ‘বিয়ের জন্য অনশন’। নিচে একটু ছোট হরফে লেখা, ‘৭ বছরের প্রেম’। উত্তর দিনাজপুরের রায়গঞ্জের তরুণীর দাবি বলেন, ৭ বছর ধরে আমাদের প্রেম। দুই বাড়ির লোকজনও জানে। আমাদের মধ্যে শারীরিক সম্পর্কও হয়েছে। অথচ এখন সদানন্দ বিয়ে করা তো দূর, আমাকে চিনতেই পারছে না। তার বাড়ির লোকজনও অসহযোগিতা করছেন।

কি কারণে বিয়েতে অমত সদানন্দের? তরুণীর দাবি, তার অন্য জায়গায় বিয়ে ঠিক করেছেন বাড়ির লোকজন। সেই কারণেই এমন ব্যবহার। তিনি বলেন, যতক্ষণ না সদানন্দ আমাকে গ্রহণ করছে, এখান থেকে আমি উঠছি না। সূত্র: আনন্দবাজার।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়