×

পুরনো খবর

নারী হ্যান্ডবলে পুলিশের জয়যাত্রা অব্যাহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ নভেম্বর ২০২০, ০৭:২৬ পিএম

নারী হ্যান্ডবলে পুলিশের জয়যাত্রা অব্যাহত

শহীদ (ক্যাপ্টেন) এম. মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে ওয়ালটন প্রথম ফেডারেশন কাপ নারী হ্যান্ডবল প্রতিযোগিতার একটি মূহর্ত

ওয়ালটন প্রথম ফেডারেশন কাপ নারী হ্যান্ডবল প্রতিযোগিতার দ্বিতীয় দিনে আজ বেশ কয়েকটি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। যেখানে জয় পেয়েছে বাংলাদেশ পুলিশ, জামালপুর জেলা ক্রীড়া সংস্থা ও নওগাঁ জেলা ক্রীড়া সংস্থা। এদিন তৃতীয় ম্যাচে বাংলাদেশ পুলিশ হ্যান্ডবল ক্লাব বেশ দাপটে খেলে ৩২-৮ গোলে ফরিদপুর জেলা ক্রীড়া সংস্থার বিপক্ষে জিতেছে। বিজয়ী দল প্রথমার্ধে ১৬-১ গোলে এগিয়ে ছিল। তাছাড়া এটা পুলিশের দ্বিতীয় জয়। এর আগে প্রথম দিন তারা ২৮-৩ গোলে হারিয়েছিল হ্যান্ডবল ট্রেনিং সেন্টার ঢাকাকে।

এছাড়া সকালে শহীদ (ক্যাপ্টেন) এম. মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচে জামালপুর স্পোর্টস একাডেমি ৩৩-২৭ গোলে তেঁতুলিয়া উপজেলা ক্রীড়া সংস্থার বিপক্ষে জিতেছে। আর দ্বিতীয় ম্যাচে হাড্ডাহাড্ডি লড়াই করে নওগাঁ জেলা ক্রীড়া সংস্থা ২৮-৭ গোলে যশোর জেলা ক্রীড়া সংস্থাকে হারায়।

এবার ৮ দলের অংশগ্রহণে ৮ দিনব্যাপী এই প্রতিযোগিতা চলবে ৫ ডিসেম্বর পর্যন্ত। প্রতিযোগিতায় অংশ নেয়া দলগুলোর মধ্যে রয়েছে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, বাংলাদেশ পুলিশ, জামালপুর স্পোর্টস একাডেমি, তেঁতুলিয়া উপজেলা ক্রীড়া সংস্থা, নওগাঁ জেলা ক্রীড়া সংস্থা, যশোর জেলা ক্রীড়া সংস্থা, ফরিদপুর জেলা ক্রীড়া সংস্থা এবং হ্যান্ডবল ট্রেনিং সেন্টার ঢাকা।

আটটি দলকে দুই গ্রুপে ভাগ করে প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। প্রতিযোগিতার ‘ক’গ্রুপে রয়েছে বাংলাদেশ আনসার, বাংলাদেশ পুলিশ, ফরিদপুর জেলা ক্রীড়া সংস্থা ও হ্যান্ডবল ট্রেনিং সেন্টার ঢাকা। আর ‘খ’গ্রুপে রয়েছে জামালপুর স্পোর্টস একাডেমি, তেঁতুলিয়া উপজেলা ক্রীড়া সংস্থা, নওগাঁ জেলা ক্রীড়া সংস্থা ও যশোর জেলা ক্রীড়া সংস্থা।

৩০ নভেম্বর পর্যন্ত অনুষ্ঠিত হবে গ্রুপে পর্বের খেলা। দুই গ্রুপে থেকে সেরা ৪টি দল নিয়ে ১ ও ২ ডিসেম্বর অনুষ্ঠিত হবে সেমিফাইনাল। ৩ ডিসেম্বর হবে স্থান নির্ধারণী ম্যাচ। আর ৫ ডিসেম্বর হবে ফাইনাল।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App