নির্ধারিত সময়ে সব প্রকল্প বাস্তবায়নের তাগিদ শিল্পমন্ত্রীর

আগের সংবাদ

বাজারে নিম্মমানের কৃষি বীজ, প্রতারণার ফাঁদে কৃষকরা

পরের সংবাদ

যমুনা নদীতে নিখোজ হওয়া ৩ জুয়াড়ির লাশ উদ্ধার

প্রকাশিত: নভেম্বর ২৯, ২০২০ , ৭:১৬ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২৯, ২০২০ , ৭:১৬ অপরাহ্ণ

জামালপুরের সরিষাবাড়ীতে জুয়ার আসরে সংঘর্ষে যমুনা নদীতে নিখোঁজ হওয়ার ৩ জুয়াড়ির লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার (২৯ নভেম্বর) সকালে ভূয়াপুর উপজেরার বাসীদকল চর নলিনবাজার এলাকা ও দুপুরে সরিষাবাড়ী উপজেলায় পিংনা ইউনিয়নের বাশুরিয়া যমুনা নদীর তীর থেকে এ লাশ উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত লাশ হলো উপজেলার পোগলদিঘা ইউপির পাখিমারা গ্রামের শামছুল হকের ছেলে ছানোয়ার হোসেন ছানু (৪০) ও ভুয়াপুরের গোবিন্দাসী গ্রামের বারেক মন্ডলের ছেলে ফজল মিয়া (৪০) ও একই উপজেলার শাখারিয়া গ্রামের মৃত জমসের খাঁনের ছেলে হাফিজুর রহমান খাঁনের (৪৫) । এ ঘটনায় দায়িত্বে অবহেলার জন্য শনিবার সন্ধ্যায় তারাকান্দি পুলিশ তদন্তকেন্দ্রের উপ -পরিদর্শক মো. ইউনুস আলী ও কনস্টেবল মনির উদ্দিনকে জামালপুর পুলিশ লাইনে প্রত্যাহার করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সরিষাবাড়ী উপজেলার পিংনা ইউনিয়নের চর বাশুরিয়া এলাকার যমুনা নদীতে গত বৃহষ্পতিবার (২৬ নভেম্বর) রাতে জুয়ার আসর বসে। জুয়ার আসরে আধিপত্য বিস্তার ও টাকার ভাগ-বাটোয়ারাকে কেন্দ্র করে জুয়ারিদের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে রক্তক্ষয়ী সংঘর্ষ বাধে। সংঘর্ষে প্রায় ১০জন জুয়ারি আহত হয়। এদেরমধ্যে ঘটনাস্থলেই তিন জুয়ারি গভীর যমুনা নদীতে নিখোঁজ হয়ে যায়। রোববার দুপুরে সরিষাবাড়ী ও ভুয়াপুর উপজেলার সিমান্তবর্তী এলাকার যমুনা নদীর বিভিন্ন স্থানে লাশ ভাসতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে সরিষাবাড়ী ও ভূয়াপুর থানার পুলিশ গিয়ে লাশ গুলো উদ্ধার করে।

সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু মো. ফজলুল করীম বিষয়টি নিশ্চিত করে বলেন, আমাদের উপজেলার মধ্যে দুইটি লাশ পাওয়া গেছে। অন্যটি ভূয়াপুর উপজেলায়। আমরা দুইটা লাশ উদ্ধার করে থানায় নিয়ে যাচ্ছি। পরে ময়নাতদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হবে। এছাড়া দায়িত্ব অবহেলার কারনে তারাকান্দী পুলিশ তদন্তকেন্দ্রের উপ -পরিদর্শক মো. ইউনুস আলী ও কনস্টেবল মনির উদ্দিনকে পত্যাহার করা হয়েছে।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়