বাজারে নিম্মমানের কৃষি বীজ, প্রতারণার ফাঁদে কৃষকরা

আগের সংবাদ

দুর্নীতি করলে দুদক পিছু ছাড়বে না

পরের সংবাদ

নারী হ্যান্ডবলে পুলিশের জয়যাত্রা অব্যাহত

প্রকাশিত: নভেম্বর ২৯, ২০২০ , ৭:২৬ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২৯, ২০২০ , ৭:২৬ অপরাহ্ণ

ওয়ালটন প্রথম ফেডারেশন কাপ নারী হ্যান্ডবল প্রতিযোগিতার দ্বিতীয় দিনে আজ বেশ কয়েকটি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। যেখানে জয় পেয়েছে বাংলাদেশ পুলিশ, জামালপুর জেলা ক্রীড়া সংস্থা ও নওগাঁ জেলা ক্রীড়া সংস্থা। এদিন তৃতীয় ম্যাচে বাংলাদেশ পুলিশ হ্যান্ডবল ক্লাব বেশ দাপটে খেলে ৩২-৮ গোলে ফরিদপুর জেলা ক্রীড়া সংস্থার বিপক্ষে জিতেছে। বিজয়ী দল প্রথমার্ধে ১৬-১ গোলে এগিয়ে ছিল। তাছাড়া এটা পুলিশের দ্বিতীয় জয়। এর আগে প্রথম দিন তারা ২৮-৩ গোলে হারিয়েছিল হ্যান্ডবল ট্রেনিং সেন্টার ঢাকাকে।

এছাড়া সকালে শহীদ (ক্যাপ্টেন) এম. মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচে জামালপুর স্পোর্টস একাডেমি ৩৩-২৭ গোলে তেঁতুলিয়া উপজেলা ক্রীড়া সংস্থার বিপক্ষে জিতেছে। আর দ্বিতীয় ম্যাচে হাড্ডাহাড্ডি লড়াই করে নওগাঁ জেলা ক্রীড়া সংস্থা ২৮-৭ গোলে যশোর জেলা ক্রীড়া সংস্থাকে হারায়।

এবার ৮ দলের অংশগ্রহণে ৮ দিনব্যাপী এই প্রতিযোগিতা চলবে ৫ ডিসেম্বর পর্যন্ত। প্রতিযোগিতায় অংশ নেয়া দলগুলোর মধ্যে রয়েছে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, বাংলাদেশ পুলিশ, জামালপুর স্পোর্টস একাডেমি, তেঁতুলিয়া উপজেলা ক্রীড়া সংস্থা, নওগাঁ জেলা ক্রীড়া সংস্থা, যশোর জেলা ক্রীড়া সংস্থা, ফরিদপুর জেলা ক্রীড়া সংস্থা এবং হ্যান্ডবল ট্রেনিং সেন্টার ঢাকা।

আটটি দলকে দুই গ্রুপে ভাগ করে প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। প্রতিযোগিতার ‘ক’গ্রুপে রয়েছে বাংলাদেশ আনসার, বাংলাদেশ পুলিশ, ফরিদপুর জেলা ক্রীড়া সংস্থা ও হ্যান্ডবল ট্রেনিং সেন্টার ঢাকা। আর ‘খ’গ্রুপে রয়েছে জামালপুর স্পোর্টস একাডেমি, তেঁতুলিয়া উপজেলা ক্রীড়া সংস্থা, নওগাঁ জেলা ক্রীড়া সংস্থা ও যশোর জেলা ক্রীড়া সংস্থা।

৩০ নভেম্বর পর্যন্ত অনুষ্ঠিত হবে গ্রুপে পর্বের খেলা। দুই গ্রুপে থেকে সেরা ৪টি দল নিয়ে ১ ও ২ ডিসেম্বর অনুষ্ঠিত হবে সেমিফাইনাল। ৩ ডিসেম্বর হবে স্থান নির্ধারণী ম্যাচ। আর ৫ ডিসেম্বর হবে ফাইনাল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়