কোহলিদের হারিয়ে সিরিজ জিতল অস্ট্রেলিয়া

আগের সংবাদ

নির্ধারিত সময়ে সব প্রকল্প বাস্তবায়নের তাগিদ শিল্পমন্ত্রীর

পরের সংবাদ

গ্যালারিতে ভারত-অস্ট্রেলিয়া আংটি বদল

প্রকাশিত: নভেম্বর ২৯, ২০২০ , ৬:৫৮ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২৯, ২০২০ , ৬:৫৮ অপরাহ্ণ

মাঠে খেলা চলাকালীন সময়ে বিয়ের প্রস্তাব দেয়া খুবই সাধারণ ঘটনা। ফুটবল মাঠ হোক বা ক্রিকেট মাঠ হোক এমন ঘটনা হরহামেশাই দেখা যায়। গতকালও এমন দৃশ্য দেখা গেছে সিডনিতে ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যকার দ্বিতীয় ওয়ানডে ম্যাচে। তবে অন্যগুলোর চেয়ে এটি একটু ব্যতিক্রম ছিল। কারণ এদিন মাঠে আংটি বদল করেছেন একজন ভারতীয় পুরুষ ও একজন অস্ট্রেলীয় নারী। ভারতের নীল জার্সি পরা ছেলেটি অস্ট্রেলিয়ার হলুদ জার্সি পরা নারীকে আংটির মাধ্যমে বিয়ের প্রস্তাব দেন। সেই নারী তার প্রস্তাবে সঙ্গে সঙ্গে রাজি হয়ে যান।

স্টেডিয়ামে উপস্থিত থাকা দর্শকরা করতালির মাধ্যমে তাদের অভিনন্দন জানান। দুই প্রেমিক যুগলের আংটি বদলের ঘটনা চোখ এড়ায়নি অস্ট্রেলিয়ার ব্যাটসম্যান গ্লেন ম্যাক্সওয়েলের। তিনি মাঠে ওই সময় ফিল্ডিং করছিলেন। আর ওই দৃশ্য দেখার পর তিনিও মাঠ থেকে এই প্রেমিক প্রেমিকাকে অভিনন্দন জানান।

এই ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। বলতে গেলে মুহূর্তের মধ্যে তা নেট দুনিয়ায় ভাইরাল হয়ে যায়। বেশিরভাগ মানুষ তাদের নতুন জীবনের জন্য শুভকামনা জানান।

এই আংটি দেয়ার ঘটনা ঘটার সময় ম্যাচটিতে ধারাভাষ্য দিচ্ছিলেন অস্ট্রেলিয়ার সাবেক কিংবদন্তি ক্রিকেটার অ্যাডাম গিলক্রিস্ট। তিনি ম্যাচের বর্ণনা বাদ দিয়ে সেই প্রস্তাবের ধারাভাষ্য দেয়া শুরু করেন। মাইক্রোফোনে ওই সময় গিলক্রিস্ট বলছিলেন, ‘ওহ। দারুণ। দয়া করে হ্যাঁ বলো। দয়া করে হ্যাঁ বলো। এটা সব সময় একটি ঝুঁকিপূর্ণ খেলা। এটি নয় কি? (হাসি)। কে বলেছে অস্ট্রেলিয়া ও ভারতের মধ্যে দ্বন্দ্ব রয়েছে।’

আরেক ধারাভাষ্যকার শেন ওয়ার্নও এটি নিয়ে ধারাভাষ্য দিতে থাকেন। তিনি বলেন, ‘আমি মনে করি সে তাকে বলেছে যদি তুমি আমাকে না চাও অন্তত এখন ক্যামেরার সামনে হ্যাঁ বলো। পরে যখন আমরা বের হয়ে যাব তখন তুমি এটি ইচ্ছে করলে ছুঁড়ে ফেলে দিতে পারবে। কিন্তু আমাকে এখন ক্যামেরার সামনে অসম্মানিত করো না।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়