ব্রেন স্ট্রোকে আইসিইউতে আশিকি' তারকা রাহুল রায়

আগের সংবাদ

কারাগার থেকে বেরিয়ে নিজেকে নির্দোষ দাবি চেয়ারম্যানের

পরের সংবাদ

কেশবপুরে মোবাইল চোর চক্রের তিন সদস্য আটক

প্রকাশিত: নভেম্বর ২৯, ২০২০ , ৯:৪১ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২৯, ২০২০ , ৯:৪১ অপরাহ্ণ

যশোরের কেশবপুর থানা পুলিশ শনিবার রাতে মোবাইল চোর চক্রের তিন সদস্যকে আটক করেছে। পুলিশ এ সময় তাদের কাছ থেকে চোরাইকৃত বিভিন্ন ব্রান্ডের ৪টি মোবাইল ফোন উদ্ধার করে। আটক আসামীদের রোববার (২৯ নভেম্বর) আদালতে সোপর্দ করা হয়েছে।

থানা সূত্রে জানা গেছে, কেশবপুর উপজেলার মূলগ্রামের আব্দুল আজিজ হালদারের ছেলে আল মামুনের মোবাইল ফোন চুরির ঘটনা উল্লেখ করে শনিবার থানায় একটি মামলা দায়ের করেন। পরে ওই দিন রাতেই আধুনিক তথ্য প্রযুক্তির মাধ্যমে সাতবাড়িয়া এলাকায় অভিযান চালিয়ে মোবাইল চোর চক্রের হোতা সাতবাড়িয়া গ্রামের আব্দুল জলিলের ছেলে আকতার হোসেনকে (২৮) গ্রেপ্তার করা হয়।

ঐ সময় তার কাছ থেকে চোরাইকৃত ১টি স্যামসাং মোবাইল উদ্ধার করে। এ সময় প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে সে উপজেলার বিভিন্ন এলাকার বাসা-বাড়ী থেকে দীর্ঘদিন ধরে মোবাইল চুরি করে আসছিল। তার স্বীকারোক্তিতে অভিযান চালিয়ে চাঁদড়া গ্রামের মৃত নুরুল হকের ছেলে মহিদুল হককে (৪২) আটক করে তার কাছ থেকে ১টি রেডমি ৬এ মোবাইল ফোন উদ্ধার করা হয়। পরবর্তিতে সাতবাড়িয়া গ্রামে অভিযান চালিয়ে আব্দুল করিমের ছেলে মুজিবর রহমানকে (৪০) গ্রেফতার করার পর তার কাছ থেকেও স্যামসাং J2 এবং MI 41 নামে দুটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়