×

সারাদেশ

স্বামীর অত্যাচারে অতিষ্ঠ হয়ে গৃহবধুর আত্মহত্যা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ নভেম্বর ২০২০, ০৫:১৮ পিএম

স্বামীর অত্যাচারে অতিষ্ঠ হয়ে গৃহবধুর আত্মহত্যা

প্রতীকী ছবি

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পারিবারিক কলহের জের ধরে সুরভী আক্তার (২৬) নামে এক গৃহবধূ বিষপানে আত্মহত্যা করেছে। নিহত সুরভী উপজেলার মনিয়ন্ধ ইউনিয়নের ইটনা গ্রামের ইউসুফ মিয়ার স্ত্রী। তার বাপের বাড়ি নরসিংদীর রায়পুরা উপজেলার গৌরিপুর গ্রামে। সে ওই গ্রামের আহাম্মদ আলীর মেয়ে।

পুলিশ জানায়, পারিবারিক কলহের জের ধরে গৃহবধূ সুরভী শুক্রবার (২৭ নভেম্বর) বিকালে বাথরুমে গিয়ে কীটনাশক পান করে অচেতন হয়ে পড়ে। পরে পরিবারের লোকজন তাকে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসে। প্রয়োজনীয় চিকিৎসা দেওয়ার পরও সুস্থ না হয়ে উঠলে কর্তব্যরত চিকিৎসক তাকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে প্রেরণ করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সুরভীর মা ফরিদা বেগম জানায়, গেল বছরের জানুয়ারি মাসে ইউসুফের সঙ্গে তার মেয়ের বিয়ে হয়। বিয়ের কিছুদিন পরে জানা যায়, ইউসুফ এর আগেও একটি বিয়ে করেছে। তার সঙ্গেও সে যোগাযোগ রক্ষা করে চলছে।এরপর থেকেই আমার মেয়ের সংসারে দাম্পত্য কলহ শুরু হয়। প্রায় সময়ই স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজন আমার মেয়েকে শারীরিক ও মানসিক নির্যাতন করত। তাদের প্ররোচনা ও অত্যাচারে অতিষ্ঠ হয়েই আমার মেয়ে আত্মহননের পথ বেছে নিল।

থানার পরিদর্শক (তদন্ত) মাসুদুল আলম  মাসুদ জানায়, নিহতের মা ফরিদা বেগম বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দিয়েছে। মরদেহ উদ্ধার মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিক তদন্তে মনে হচ্ছে এটি আত্মহত্যা।

আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রসুল আহামেদ নিজামী বলেন, নারী পুলিশ নিহতের শরীরে কোনো আঘাতের চিহ্ন পায়নি। বাড়ির বাথরুমে  বিষের এবটি বোতল পাওয়া যায়। ময়না  তদন্তের প্রতিবেদন পাওয়ার পর অন্যান্য তথ্য জানা যাবে।।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App