×

সারাদেশ

মনোনয়ন পেলে ভোটারদের কাছে ইসতেহার তুলে ধরব

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ নভেম্বর ২০২০, ০৬:০৭ পিএম

মনোনয়ন পেলে ভোটারদের কাছে ইসতেহার তুলে ধরব

আল মুজাহিদ হোসেন তুষার

আল মুজাহিদ হোসেন তুষার আসন্ন ঘোড়াশাল পৌর নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত সম্ভাব্য একজন মেয়র প্রার্থী। ইতোমধ্যে আসন্ন ঘোড়াশাল পৌর নির্বাচনকে সামনে রেখে চলছে ব্যাপক প্রচার প্রচারণা। পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হিসেবে মনোনয়ন পাবেন বলে আশাবাদী তিনি। বিভিন্ন সামাজিক কর্মকান্ডে উল্লেখ্যযোগ্য ভূমিকা রাখছেন। করোনাকালীন সহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন। নিজস্ব অর্থায়নে বিতরণ করেছেন খাদ্য ও সুরক্ষা সামগ্রী ।

আল মুজাহিদ হোসেন তুষার জানান, মেয়র পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেলে পরিকল্পনার মাধ্যমে শতভাগ সেবার বিষয়ে ভোটারদের কাছে ইসতেহার তুলে ধরব। ইশতিহারে অগ্রাধিকার পাবে, ঘোড়াশাল পৌরসভাকে আধুনিক ও বাসযোগ্য নগরী হিসেবে গড়ে তুলব। আধুনিক ও প্রযুক্তি নির্ভর শিক্ষা ব্যবস্থা গড়ে তুলব। সড়কের গুরুত্বপূর্ণ স্থানে ক্লোজ সার্কিট (সিসি) ক্যামেরা স্থাপন করব। মাদকমুক্ত সমাজ গড়তে ওয়ার্ড ভিত্তিক আধুনিক গ্রন্থাকার স্থাপনের উদ্যোগ গ্রহণ করব।

তিনি বলেন, বর্জ্য ব্যবস্থাপনার বিষয়ে সর্বোচ্চ গুরত্ব দিয়ে পদক্ষেপ গ্রহন করবো। জনদুভোর্গ না বাড়িয়ে নির্দিষ্ট স্থানে ময়লা ডাম্পিং করা হবে। পৌর এলাকার চারদিকে প্রশস্ত রাস্তা নির্মাণ করা হবে।

স্থানীয় সূত্রে জানা যায়, আল-মুজাহিদ হোসেন তুষারের পিতা মোশারফ হোসেন ছিলেন বঙ্গবন্ধু একজন কনিষ্ঠ ভক্ত। ছিলেন ঘোড়াশাল ইউরিয়া সারকারখানার শ্রমিক ইউনিয়নের সভাপতি। পিতার আর্দশে অনুপ্রাণিত হয়ে কিশোর বয়স থেকেই তুষারের আওয়ামী রাজনীতিতে হাতেখড়ি হয়। পরবর্বতীতে তিনি উপজেলা ছাত্রলীগের অর্থ বিষয়ক সম্পাদক পদে দায়িত্ব পালন করেন। তুষার পলাশ শিল্পাঞ্চল কলেজ থেকে বি.কম (ডিগ্রি) পাস করেন। বর্তমানে তিনি উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক। তিনি নরসিংদী চেম্বার অব কর্মাসের পরিচালক, বাংলাদেশ ফার্টিলাইজার এসোসিয়েশনের ব্যবস্থাপনা পরিচালক ও সুলতানা সেলাই প্রশিক্ষণের একজন প্রধান পৃষ্ঠপোষক।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App