×

খেলা

তামিম ঝলকে জিতল বরিশাল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ নভেম্বর ২০২০, ১০:১৯ পিএম

তামিম ঝলকে জিতল বরিশাল

দলকে বড় জয় এনে দিতে শনিবার রাতে বড় অবদান রাখেন ফরচুন বরিশালের অধিনায়ক তামিম ইকবাল। তার ব্যাট থেকে আসে ৭৭ রান

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে শনিবার রাতে মিনিস্টার গ্রুপ রাজশাহীকে ৫ উইকেটের বড় ব্যবধানে হারিয়েছে ফরচুন বরিশাল। এর মাধ্যমে ২ ম্যাচ খেলে প্রথম জয়ের দেখা পেয়েছে তারা। নিজেদের প্রথম ম্যাচে জেমকন খুলনার বিপক্ষে হারে তারা। দলীয় অধিনায়ক তামিমের ব্যাটিং ঝলকে এই জয় তুলে নেয় বরিশাল।

অপরদিকে এই হারের মাধ্যমে টুর্নামেন্টটিতে প্রথম হারের স্বাদ পেয়েছে মিনিস্টার গ্রুপ রাজশাহী। এই ম্যাচটির আগে ২টি ম্যাচ খেলে ২টিতেই জয় তুলে নেয় তারা। অবশেষে বরিশাল তাদের হারের স্বাদ দিল। ম্যাচটিতে প্রথমে ব্যাট করে ৯ উইকেট হারিয়ে ১৩২ রান করতে সমর্থ হয় রাজশাহী। দুই ওপেনার শান্ত ও ইমন সমান ২৪ রান করে সাজঘরে ফেরেন। তারা আউট হওয়ার পর পরবর্তী ব্যাটসম্যানরা তেমন হাল ধরতে পারেননি। দলের অন্যতম সেরা ব্যাটসম্যান মোহাম্মদ আশরাফুল রান আউট হয়ে ফিরে যান। দলের হয়ে সর্বোচ্চ ৩৪ রান করেন ফজলে মাহমুদ। অপরদিকে বরিশালের হয়ে সর্বোচ্চ ৪টি উইকেট তুলে নেন ফজলে মাহমুদ।

বরিশালকে এই বড় জয় এনে দিতে সবচেয়ে বড় অবদান রাখেন ফরচুন বরিশালের অধিনায়ক তামিম ইকবাল। তিনি দলের হয়ে সর্বোচ্চ রানও করেন। তার ব্যাট থেকে আসে ৭৭ রান। এই রান করে অপরাজিত ছিলেন তিনি। অপরদিকে দলের হয়ে দ্বিতীয় সর্বোচ্চ রান করেন ওয়ান ডাউনে নামা পারভেজ হোসেন ইমন। তিনি ১৭ বল খেলে ২৩ রান করেন। অপরদিকে রাজশাহীর হয়ে বোলিংয়ে উজ্জল ছিলেন পেসার মুকিদুল ইসলাম। তিনি ৪টি উইকেটের মধ্যে ২টি তুলে নেন। ম্যাচটিতে রাজশাহী কয়েকটি ক্যাচ মিস করে। তারা যদি ক্যাচগুলো মিস না করত তাহলে ম্যাচের ফলাফল অন্যরকম কিছু হতে পারত।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App