পরমাণু বিজ্ঞানী খুনের বদলা নেওয়ার অঙ্গীকার ইরানের

আগের সংবাদ

ভাস্কর্য নিয়ে মনগড়া ব্যাখ্যা মুক্তিযুদ্ধের চেতনা ও সংস্কৃতির প্রতি চ্যালেঞ্জ

পরের সংবাদ

ম্যারাডোনার কবরের পাশে পেলে!

প্রকাশিত: নভেম্বর ২৮, ২০২০ , ১২:২৮ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২৮, ২০২০ , ১২:২৮ অপরাহ্ণ

পেলে এবং ম্যারাডোনা কিংবদন্তি দুই ফুটবলারকে নিয়ে সমর্থকদের মাতামাতির শেষ নেই। পেলে ভক্তদের দৃষ্টিতে পেলেই বিশ্বসেরা। অন্যদিকে ম্যারাডোনার সমর্থকদের কাছে ম্যারাডোনা বিশ্বসেরা। এ দুজনের মধ্যে কে সেরা তা নিয়ে বিতর্কের শেষ নেই। বিতর্ক চলছে চলবে।

গত বুধবার নিজ বাড়িতে মৃত্যুবরণ করেছেন কিংবদন্তি ফুটবলার ম্যারাডোনা। ফুটবল ঈশ্বরের মৃত্যুতে শোকাহত গোটা বিশ্ব। ম্যারাডোনার মৃত্যু নিয়ে সামাজিক মাধ্যমে নানা ছবি ভাইরাল হচ্ছে। আর্জেন্টাইন প্রেসিডেন্ট প্রাসাদে ম্যারাডোনার মরদেহ পাহারার দায়িত্বে থাকা ৩ নিরাপত্তাকর্মী কফিন খুলে ম্যারাডোনার সঙ্গে ছবি তুলে ফেসবুকে ভাইরাল করে চাকরি হারিয়েছেন।

ম্যারাডোনার কবরের পাশে ফুল নিয়ে বসে আছেন পেলে এ ছবিটিও গোটা দুনিয়ায় ভাইরাল হয়েছে। পেলে কি করে ম্যারাডোনা কবরের পাশে গেল এই প্রশ্নটাই স্বাভাবিক। ৮০ বছর বয়স্ক পেলে অসুস্থ। হুইল চেয়ারে করে চলাফেরা করেন।সেই পেলে-ম্যারাডোনার কবরের পাশে ফুল দিয়ে বসে থাকবেন তা কী করে হয়। সচেতন পাঠক নিশ্চিত এতক্ষণে বুঝে গেছে এই ছবিটি ফেইক (নকল) । অনেকে আবেগবশত ছবিটির আসল নকল না বুঝে দ্রুত শেয়ার করছেন।

এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়