মনোনয়ন পেলে ভোটারদের কাছে ইসতেহার তুলে ধরব

আগের সংবাদ

ঋণের চাপে হালের গরু বিক্রি, দরিদ্র পরিবারের পাশে প্রশাসন

পরের সংবাদ

দুর্গম চরের ১৬৯১ পরিবারে বিদ্যুতের আলো

প্রকাশিত: নভেম্বর ২৮, ২০২০ , ৬:০৮ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২৮, ২০২০ , ৬:১৩ অপরাহ্ণ

মুজিববর্ষে শতভাগ বিদ্যুতায়নের লক্ষ্যে লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার অফ গ্রিট চরাঞ্চল সমূহে নেসকো লিমিটেড এর নিজস্ব অর্থায়নে ১৬৯১ টি পরিবারে সোলার হোম সিস্টেম স্থাপন কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

শনিবার (২৮ নভেম্বর) উপজেলার শৈলমারী গ্রামে নদী ও জীবন নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে প্রধান অতিথি হিসেবে সোলার হোম সিস্টেম স্থাপন কার্যক্রমের উদ্বোধন করেন সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ।

অনুষ্ঠানে নেসকো লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক জাকিরুল ইসলাম এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের সচিব হাবিবুর রহমান, নেসকো লিমিটেডের চেয়ারম্যান ও অতিরিক্ত সচিব এ কে এম হুমায়ুন কবীর, স্বাগত বক্তব্য রাখেন নির্বাহী পরিচালক প্রকৌশলী এম এ আজিজ।

উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা রবিউল হাসান, কালীগঞ্জ উপজেলা বিক্রয় ও বিতরণ বিভাগ নেসকো লিঃ সহকারী প্রকৌশলী ফারহান আনজুম খন্দকার, প্রেসক্লাব সভাপতি আমিরুল ইসলাম হেলাল, যুবলীগ সভাপতি রেফাজ রাঙ্গা, ভোটমারি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আহাদুল হক চৌধুরী প্রমুখ।

ডিসি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়