বৈবাহিক বন্ধন ইতি টেনে নিলাম কিন্তু বন্ধুত্ব থাকবে!

আগের সংবাদ

হেফাজতের সাম্প্রদায়িক ষড়যন্ত্র রুখে দেবার আহ্বান যুব মৈত্রীর

পরের সংবাদ

ঢাকা দক্ষিণের নগর ভবনে হাতাহাতি, আহত ৬

প্রকাশিত: নভেম্বর ২৮, ২০২০ , ৭:১৬ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২৮, ২০২০ , ৭:১৬ অপরাহ্ণ

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের নগর ভবনের ভিতরে পরিচ্ছন্ন কর্মীদের দুই গ্রুপের মধ্যে হাতাহাতিতে ৬জন আহত হয়েছে। তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। আহতরা হলেন পরিচ্ছন্নকর্মী হেদায়েত কবির (৩৫), ইউসুফ দাস (৫০), রবিলাল (৩৫), স্বপন (৩৫), হাসান (৫০) ও তার ছেলে গোলাম রাব্বানী (২৩)।

শনিবার (২৮ নভেম্বর) দক্ষিণ সিটি কর্পোরেশনের পরিচ্ছন্নকর্মীদের সংগঠনের আজিজ, ইউসুফ দাস, হেদায়াত কবির পরিষদের সভাপতি আ. আজিজ জানান, বিকাল ৪টার দিকে নগর ভবনের ব্যাংক ফ্লোরে তাদের সংগঠনের নির্বাচন নিয়ে একটি সাধারণ সভা হচ্ছিলো। সভায় বর্তমান কমিটি গনি, সন্তুষ, লতিফ পরিষদ তাদের পছন্দ মত নির্বাচন কমিশন গঠনের পায়তারা করছিলো। সেটাতে বাধা দিলেই তারা আমাদের কর্মীদের উপর মারধর শুরু করে।

শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ সেলিম জানান, নগর ভবনের ভিতরে সিটি কর্পোরেশনের পরিচ্ছন্ন কর্মীদের নির্বাচনী কেন্দ্রীক এক সাধারন সভার চলাকালিন ত্রিমুখি মারামারি ঘটনা ঘটেছে। এই ঘটনায় ৬জন পরিচ্ছন্নকর্মী আহত হয়েছে । তবে আহতরা গুরুতর নয়। বিস্তারিত তথ্য আরো জানার চেষ্টা চলছে।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়