×

সারাদেশ

মেহেরপুর জেলা আইনজীবীর সভাপতি মিয়াজান সম্পাদক ফরিদ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ নভেম্বর ২০২০, ০৮:০৯ পিএম

মেহেরপুর জেলা আইনজীবীর সভাপতি মিয়াজান সম্পাদক ফরিদ

সভাপতি মিয়াজান আলী ও সাধারণ সম্পাদক ফরিদ উদ্দীন/ছবি: প্রতিনিধি

মেহেরপুর জেলা আইনজীবী সমিতির কর্যনির্বাহী পরিষদ নির্বাচন ২০২১ সম্পন্ন হয়েছে। শুক্রবার (২৭ নভেম্বর) সকাল ৯.৩০ মিনিট থেকে ১২ টা এবং দুপুর ২ টা থেকে বিকাল ৩টা পর্যন্ত মেহেরপুর জেলা আইনজীবী ভবনে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। ১৫ সদস্যের কমিটিতে আওয়ামীলীগ থেকে ১ জন বিএনপি থেকে ১৩ জন ও সতন্ত্র প্রার্থী ১ জন নির্বাচিত হয়েছেন।

সভাপতি নির্বাচিত হয়েছেন (সতন্ত্র) প্রার্থী অ্যাড. মিয়াজান আলী, সহসভাপতি গোলাম মোস্তফা(আ”লীগ), রফিকুল ইসলাম(বিএনপি), সাধারণ সম্পাদ নির্বাচিত হয়েছেন অ্যাড. ফরিদ উদ্দিন(বিএনপি), যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন রফিকুল ইসলাম-২(বিএনপি), মিজানুর রহমান(বিএনপি), কোষাধাক্ষ্য এহান উদ্দিন মনা(বিএনপি), পাঠাগার ও সাংস্কৃতিক সম্পাদক এ এস এম এম হাসানুল্লা(বিএনপি), সদস্য হাসান মাহাবুবুর রহমান(বিএনপি), মখলেছুর রহমান খান স্বপন(বিএনপি), সাইফুল ইসলাম সাহেব(বিএনপি), শফিউল আযম খান(বিএনপি), সেলিম রেজা গাজী(বিএনপি), খুরশিদা খাতুন(বিএনপি)।

নির্বাচনে আওয়মীলীগ প্যানেলের প্রার্থী ছিলেন ১১ জন, বিএনপি প্যানেলের প্রার্থী ছিলেন ১৫ জন এবং সতন্ত্র ছিলেন ১জন। মোট ১২৬ টি ভোটারের মধ্যে ভোট পোল হয় ১০৭ টি। প্রধান নির্বাচন কমিশিনারের দায়িত্বে ছিলেন অ্যাড. বিমল কুমার বিশ্বাস, সহকারী কমিশনার ছিলেন অ্যাড. সুজন কুমার মন্ডল ও অ্যাড. শফিউদ্দিন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App