ভিন্ন এক শেঠ

আগের সংবাদ

জলাবদ্ধতা নিরসন ও খাল উদ্ধারে দৃঢ় ভূমিকা নিতে হবে

পরের সংবাদ

হাতিয়ায় ছাত্রদলের পদবঞ্চিতদের ঝাডু মিছিল

প্রকাশিত: নভেম্বর ২৭, ২০২০ , ৮:৩৩ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২৭, ২০২০ , ৮:৩৩ অপরাহ্ণ

নোয়াখালীর হাতিয়া উপজেলা ও পৌরসভা বিএনপির যৌথ সভায় সিদ্ধান্ত মোতাবেক ছাত্রদলের প্রস্তাবিত কমিটির অনুমোদন না হওয়ায় উপজেলা ছাত্রদলের নবগঠিত কমিটিতে পদবঞ্চিতরা ঝাডু মিছিল বের করেছে। শুক্রবার (২৭ নভেম্বর) বিকেলে উপজেলার সদর ওছখালী বাজারে পদবঞ্চিতরা বাজারে মিছিলটি বের করেন।

এ সময় তারা হাতিয়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ইজ্ঞিনিয়ার তানভীর উদ্দিন রাজিবের কুশপুত্তলিকা দাহ করে। পরে ওছখালী কেএসএস সরকারি উচ্চ বিদ্যালয় গেইটে এক পথ সভায় বক্তব্য রাখেন, ছাত্রদল নেতা খন্দকার আরমান, আকতার হোসের কিরণ, সাঈদুরর হমান, আকবর হোসেন শের আলী প্রমূখ।

বক্তারা বলেন, গত ২৫ নভেম্বর জেলা ছাত্রদল অনুমোদিত হাতিয়া উপজেলার নবগঠিত কমিটিতে যোগ্য ও ত্যাগী নেতাদের পদ দেওয়া হয়নি। টাকার বিনিময়ে আওয়ামী পরিবারের সদস্যদেরকে পদ দিয়ে কমিটি অনুমোদন দেয়া হয়। পথসভা চলাকালীন সময়ে পুলিশের সাথে ছাত্রদলের বিক্ষোভকারীদের ধস্তাধস্তি ও বাকবিতন্ডা হয়।

জেলা ছাত্রদলের সভাপতি আজগর উদ্দিন দুখু বলেন, তৃণমূলের নেতাকর্মী ও জেলা-উপজেলা পর্যায়ের নেতাদের মতামতের ভিত্তিতে দলের ত্যাগী কর্মীদের দিয়ে জেলায় ছাত্রদলের ২৫টি সাংগঠনিক ইউনিটের কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। ছাত্রদল বৃহৎ একটি সংগঠন। এখানে পদবঞ্চিত দু-চারজন কর্মীর মাঝে রাগ-ক্ষোভ থাকতেই পারে।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়