নিউজ ফ্ল্যাশ

আগের সংবাদ

‘বাবু খাইছো’ নিয়ে ফেসবুকে ভাইরাল হিরো আলম

পরের সংবাদ

মাস্ক বিতরণ অনুষ্ঠানে সেতুমন্ত্রী

করোনার টিকা পেতে সরকার প্রস্তুত

প্রকাশিত: নভেম্বর ২৭, ২০২০ , ৪:৩০ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২৭, ২০২০ , ৭:১৩ অপরাহ্ণ

করোনা ভ্যাকসিন সহজে জনগণের নাগালে পৌঁছে দিতে সরকারি ও বেসরকারিভাবে সমন্বিত উদ্যোগ গ্রহণ করা হয়েছে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। শুক্রবার (২৭ নভেম্বর) সকালে রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে মাস্ক বিতরণ অনুষ্ঠানের সময় এ কথা বলেন তিনি। সংসদ ভবন এলাকার সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হন তিনি।

ওবায়দুল কাদের বলেন, আন্তর্জাতিক বাজারে ভ্যাকসিন এলেই বাংলাদেশের জনগণ যাতে সহজেই পায় সে ব্যাপারে সকল প্রস্তুতি গ্রহণ করেছে সরকার। ভ্যাকসিনকে সহজ ও দ্রুত সময়ের মধ্যে জনগণের নাগালে পৌঁছে দিতে সরকারি ও বেসরকারিভাবে সমন্বিত উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

করোনার দ্বিতীয় ঢেউয়ের বিষয়ে তিনি বলেন, ভাইরাসের গতি-প্রকৃতি কোন দিকে যায় তা বলা মুশকিল, তবুও সরকার যথাযথ পদক্ষেপ নিয়ে রেখেছে।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রীর দক্ষ নেতৃত্বে বৈশ্বিক এ মহামারির পরও বাংলাদেশ আজকে সর্বকালের সর্বশ্রেষ্ঠ ফরেন কারেন্সি- রিজার্ভ ৪১ বিলিয়ন ডলার অর্জন করেছে।

 

জেডএইচ/ এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়