আর মাত্র দুটি স্প্যান বাকি

আগের সংবাদ

যে যাত্রা শুরু হয়েছিল ‘কবর‘ থেকেই

পরের সংবাদ

চোখের জাদু এবার কণ্ঠে

প্রকাশিত: নভেম্বর ২৭, ২০২০ , ২:৪২ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২৭, ২০২০ , ২:৪২ অপরাহ্ণ

‘মানিক্য মালারায়া পুভি’ গানের দৃশ্যয়ানে স্কুল জীবনের প্রেম নস্টালজিকে ‘চোখ টিপ’ এর দৃশ্যে ভাইরাল হয়েছিলেন প্রিয়া প্রকাশ ওয়ারিয়র। গানটির ওউ দৃশ্যে প্রিয়ার ভ্রুর উঠানামা যেন পুরুষের হৃদয়ের ক্রাশ। ২০১৮ সালের সেই ভাইরাল দৃশ্য নেট দুনিয়ায় পরিচয় করিয়ে দেয় প্রকাশকে।

দু’বছর আগে সেই চোখের জাদু ভুলতে না পরা দর্শকদের আবারও যেন পাগল করতে যাচ্ছে তার গাওয়া গান। এবার আর চোখের জাদুতে নয়, মিষ্টি গলায় গান গেয়ে মুগ্ধ করলেন প্রিয়া। আর সেটিই সম্প্রতি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

একটি ভিডিও প্রিয়া নিজেই ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। সেখানে দেখা যায়, পরনে ওয়াইন রেড শাড়ি, সঙ্গে স্লিভলেস ব্লাউজ। কানে হীরের ঝুমকো। কোনো একটি অনুষ্ঠানে বন্ধুদের সঙ্গে এভাবেই আড্ডা দিচ্ছিলেন প্রিয়া প্রকাশ। সেখানে বসে মোবাইলে চোখ রাখতে রাখতেই গেয়ে উঠলেন ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবির ‘চান্না মেরেয়া’ গানটি। শেষদিকে প্রিয়ার সঙ্গে গলা মেলালেন তার বন্ধুরাও। আর সেটির একটি ভিডিও পোস্ট করেন প্রিয়া প্রকাশ ওয়ারিয়র। এরপরই ভাইরাল নেটদুনিয়ায়।

২০১৮ সালে প্রিয়া প্রকাশ অভিনীত মালায়লম ছবি ‘ওরু আদর লাভ’ সিনেমার ‘মানিক্য মালারায়া পুভি’ গানের একটি দৃশ্য নেট দুনিয়ায় ভাইরাল হয়। গানটি ইউটিউবে ট্রেন্ড করতে শুরু করে, উঠে আসে ১ নম্বরে। আর সেই গানে অভিনয় করেই পরিচিতি পেয়েছিলেন প্রিয়া। গানটিতে প্রিয়ার ভ্রুর ওঠানামা বহু পুরুষের হৃদয় বিদ্ধ করেছিল।

এমআই

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়