মোবাইল থেকে অর্থ লুট!

আগের সংবাদ

বিদায় ফুটবল কিংবদন্তি ম্যারাডোনা

পরের সংবাদ

পুত্রবধু ও নাতি অপহরণের ঘটনায় শ্বাশুড়ির মামলা

প্রকাশিত: নভেম্বর ২৬, ২০২০ , ৯:১২ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২৬, ২০২০ , ৯:১২ অপরাহ্ণ

হবিগঞ্জের মাধবপুরে পুত্রবধু ও নাতিকে অপহরনের ঘটনায় শ্বাশুড়ি বাদী হয়ে মামলা করেছেন। ঘটনার ২২ দিন অতিবাহিত হলেও এখন পর্যন্ত অপহৃত মা ও ছেলে উদ্ধার হয়নি।

মামলার সুত্রে জানা যায়, মাধবপুর উপজেলার ধর্মঘর ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের মৃত আব্দুল মুমিন মিয়ার ছেলে আব্দুল হান্নান বিয়ে করেন উপজেলা চৌমুহনী ইউনিয়নের বিষ্ণুপুর গ্রামের আবু বক্কর মিয়ার মেয়ে মমিনা খাতুন কে। বিয়ের পর তাদের একটি পুত্র সন্তান জন্মগ্রহণ করেন। চার বছর আগে জীবিকার তাগিদে আব্দুল হান্নান মালয়েশিয়া চলে যান।

৪ নভেম্বর সকালে মোছা. মমিনা খাতুন তার ৩ বছরের ছেলে সাখাওয়াত হোসেন বাবুকে নিয়ে বিষ্ণুপুর গ্রামে তার মাকে দেখতে যান। এ সময় বিষ্ণুপুর গ্রামের তাল্লুক চৌধুরীর ছেলে মো. জহিরুল ইসলামসহ কয়েকজন জোরপূর্বক মমিনা ও তার ছেলেকে অটোরিক্সায় (সিএনজি) তুলে নিয়ে যায়। মামলায় আরো উল্লেখ করা হয় জহিরুল ইসলাম মোছা. মমিনা খাতুনের শ্বাশুড়ি

এ ঘটনায় মোছা. হাছেনা বেগম বাদী হয়ে হবিগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে একটি মামলা দায়ের করেন। আদালত মামলাটি আমলে নিয়ে বিজ্ঞ বিচারক মাধবপুর থানার অফিসার ইনচার্জ কে ভিকটিম কে উদ্ধারসহ তদন্তক্রমে প্রতিবেদন দেবার নির্দেশ দেন। মাধবপুর থানার অফিসার ইনচার্জ মামলাটি তদন্ত করার জন্য কাশিমনগর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক(এসআই) বাবুল চৌধুরীকে দায়িত্ব দেন।

এ ব্যাপারে এসআই বাবুল চৌধুরী জানান,বিষয়টি গুরুত্ব দিয়ে তদন্ত করে দেখা হচ্ছে। ভিকটিম উদ্ধারে আধুনিক সব প্রযুক্তি কাজে লাগনো হচ্ছে।

এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়