প্রজাপতি

আগের সংবাদ

চেনা শহরে অচেনা একজন

পরের সংবাদ

গ্রেপ্তার নেতা-কর্মীদের বাসায় গিয়ে দেখা করলেন ইশরাক

প্রকাশিত: নভেম্বর ২৬, ২০২০ , ৯:৫২ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২৬, ২০২০ , ৯:৫২ অপরাহ্ণ

রাজধানীর বংশালে পুরনো মামলায় গ্রেপ্তার হওয়া বিভিন্ন ওয়ার্ডের দলীয় নেতা-কর্মীদের বাসায় গিয়ে তাদের পরিবারের লোকজনের খোঁজ-খবর নিয়েছেন বিএনপির নেতা ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন।

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) ঢাকা দক্ষিণের বিভিন্ন ওয়ার্ডের এসব নেতাকর্মীর বাসায় যান তিনি। এসময় উপস্থিত ছিলেন বংশাল থানা বিএনপির প্রবীণ নেতা হাজী শাহজাহান, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সিনিয়র সহ-সভাপতি মো. মোহন, যুগ্ম সাধারণ সম্পাদক জাফরুল্লাহ জাফর সহ ওয়ার্ডের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

বিএনপি নেতাদের বাসায় পরিবারের খোঁজ নিচ্ছেন ইশরাক। ছবি: ভোরের কাগজ।

ইশরাক হোসেনের প্রেস সেক্রেটারি সুজন মাহমুদ জানান, প্রথমে সাবেক ৬৮ নম্বর এবং বর্তমান ৩২ নম্বর ওয়ার্ডের সাবেক কমিশনার মো. রফিকের বাসায় গিয়ে তার পরিবারের খোঁজ-খবর নেন ইশরাক। এসময় তার পরিবারকে সান্তনা দেন তিনি। এরপর যান একই মামলায় গ্রেপ্তার হওয়া আরেক নেতা ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আরিফুর রহমান নাদিমের বাসায়।

সেখান থেকে ছাত্রদলের সাবেক নেতা শহিদুল্লাহ রানা ও ৩১ নম্বর ওয়ার্ডের বিএনপির সাবেক কাউন্সিলর প্রার্থী ও ওয়ার্ড বিএনপির সভাপতি কাইয়ুমের বাসায় যান। এসময় ইশরাক তাদের পরিবারের সার্বিক খোঁজ-খবর নেয়ার পাশাপাশি যেকোনো সংকটে তাদের পাশে থাকার আশ্বাস দেন।

এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়