×

পুরনো খবর

বুড়িমারীতে আগুনে পুড়িয়ে হত্যার ঘটনায় আরো দুইজন রিমান্ডে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ নভেম্বর ২০২০, ০৪:৫৯ পিএম

বুড়িমারীতে আগুনে পুড়িয়ে হত্যার ঘটনায় আরো দুইজন রিমান্ডে

ফাইল ছবি

লালমনিরহাটের বুড়িমারীতে গুজব ছড়িয়ে আবু ইউনুস মো. শহীদুন্নবী জুয়েলকে পিটিয়ে হত্যার পর লাশ পুড়িয়ে ফেলার ঘটনায় নতুন করে বুধবার (২৫ নভেম্বর) দুপুরে আবু কালাম ওরফে গামছা কালাম (২৯) কে ৫ দিনের ও জি এম মানিক এর ৩ দিনের জন্য রিমান্ডের আবেদন করে লালমনিরহাট ডিবি পুলিশ।

বুধবার (২৫ নভেম্বর) লালমনিরহাট সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালত-৩ এর বিচারক বেগম ফেরদৌসী বেগম এর আদালতে আবু কালাম ওরফে গামছা কালাম (২৯) ও জি এম মানিককে রিমান্ড শুনানির জন্য আনা হয়। পরে আদালত শুনানি শেষে উভয়ের ৩ দিনের করে রিমান্ড মঞ্জুর করে।

বৃহস্পতিবার রাত ৯ টায় ফরিদুল ইসলাম ওরফে ঘোটো কে বুড়িমারী বাজার হতে গ্রেপ্তার করে ডিবি পুলিশ। তার বাড়ি উফার মারা নাটারে বলে জানিয়েছে লালমনিরহাট ডিবি পুলিশ পরিদর্শক মো. মাহমুদুন্নবী। তিনি আরো বলেন, রিমান্ডে নেয়া আসামিদের ৪ জন আদালতে স্বীকারোক্তি মূলক জবানবন্দি দিয়েছেন।

এদিকে ৩ মামলায় গ্রেপ্তার ফরিদুল ইসলাম ওরফে ঘোটো ৩৭ কেও ৩ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেছে ডিবি পুলিশ। তাকে বুধবার দুপুরের পর আদালতে নেয়া হবে বলেপ নিশ্চিত করেছেন ডিবি পুলিশ পরিদর্শক মো. মাহমুদুন্নবী।

বুড়িমারীর ঘটনায় ৩ মামলায় মোট ১৫ জনকে বিভিন্ন মেয়াদে জিজ্ঞসাবাদের জন্য রিমান্ডে নিয়েছে লালমনিরহাট ডিবি পুলিশ। এ নিয়ে ৩ মামলায় মোট ৩৯ জন আসামিকে গ্রেপ্তার করা হলো।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App