×

সারাদেশ

বানিয়াচং বিদ্যুৎ অফিসকে দুর্নীতিমুক্ত ঘোষণা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ নভেম্বর ২০২০, ০৩:৩০ পিএম

বানিয়াচং বিদ্যুৎ অফিসকে দুর্নীতিমুক্ত ঘোষণা

ছবি: প্রতিনিধি

হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি আয়োজিত সভায় বানিয়াচং পল্লী বিদ্যুৎ জোনাল অফিসকে দুর্নীতিমুক্ত ঘোষণা করেছেন ডিজিএম প্রকৌশলী মামুন মোল্লা। বুধবার (২৫) নভেম্বর) দুপুর ১২ টায় জোনাল অফিসে ডিজিএম মামুন মোল্লার সভাপতিত্বে ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সেক্রেটারী কাজী মাওলানা আতাউর রহমানের পরিচালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় তিনি এ ঘোষণা দেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানা বলেন, দেশের জনগণ সম্পৃক্ত উল্লেখ্যযোগ্য অফিসের মধ্যে অন্যতম হচ্ছে পল্লী বিদ্যুৎ অফিস। আর যেখানে কাজ বেশী সেখানে সবাইকে খুশি করা সম্ভব হয়না। তবুও সকলকে ধৈর্যের সহিত মানুষের সাথে ভালো আচরণ ও নিরবিচ্ছিন্ন সেবা দেওয়ার মানসিকতা থাকতে হবে।

তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে জনগণের দোরগোড়ায় সেবা পৌঁছে দিতে বিভিন্ন সার্ভিস চালু করা হয়েছে। এগুলো হলো, ৩৩৩, ৯৯৯ ইত্যাদি। এছাড়া ১০৬ নাম্বারে কল করে যে কোন দুর্নীতির বিরুদ্ধে যে কেউ অভিযোগ করতে পারেন। তাই প্রধানমন্ত্রীর দুরদর্শীর চিন্তার ফলে কেউ ইচ্ছে করলেই দুর্নীতি করে পাড় পাবেননা। যদি কারও দুর্নীতি করার ইচ্ছে থাকে তাহলে এগুলো মন থেকে মুছে ফেলেন। অন্যতায় কঠিন বিপদের সম্মুখীন হতে হবে।

মতবিনিময় সভায় আরও বক্তব্য রাখেন, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি বিপুল ভূষণ রায়, সহসভাপতি মাওলানা মোবাশ্বির আহমদ, সদস্য ভানু চন্দ চন্দ্র, ফারজানা আক্তার, পল্লী বিদ্যুৎ এর এলাকা পরিচালক খায়রুল বাশার সোহেল, উপজেলা যুবলীগ সাংগঠনিক সম্পাদক সাহিবুর রহমান, রিপোর্টার্স ইউনিটির সভাপতি জীবন আহমেদ লিটনসহ পল্লী বিদ্যুতের বিভিন্ন কর্মকর্তা-কর্মচারী ও ইলেক্ট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App