×

বিনোদন

ফের গোপন প্রেমে জড়িয়েছেন আমির কন্যা ইরা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ নভেম্বর ২০২০, ১১:৫৮ এএম

ফের গোপন প্রেমে জড়িয়েছেন আমির কন্যা ইরা
ফের গোপন প্রেমে জড়িয়েছেন আমির কন্যা ইরা

ছবি: সংগৃহীত

ফের প্রেম করছেন ইরা খান । আমির খান ও রিনা দত্তের ২৩ বছরের মেয়ে ইরা আবারও প্রেমে পড়েছেন । পুরনো প্রেমটি টেকেনি বেশিদিন । মিশাল কৃপালানির সঙ্গে দু’বছরের সম্পর্কে ইতি টানতে না টানতেই ফের নতুন সম্পর্কে ইরা । তবে এ বিষয়ে এখনও স্পিকটি নট ইরা খান ।

জানা গিয়েছে, বাবা আমির খানের ব্যক্তিগত ফিটনেস ট্রেনার নূপুর শিখারের সঙ্গে প্রেম করছেন তিনি । ইরার প্রায় দ্বিগুণ বয়সী নূপুর একাধারে ইরার ট্রেনারও বটে । তবে এই সম্পর্ক নিয়ে এখনও মুখ খোলেননি কেউই।

সোশ্যাল মিডিয়ায় বরাবরই খুব সক্রিয় ইরা। লকডাউনে তার শরীরচর্চার প্রচুর ভিডিও এসেছে সামনে। সম্ভবত সেই সময়ই একে অপরকে মন দিয়েছেন। বর্তমানে ইন্ডাস্ট্রিতে জমি শক্ত করার চেষ্টা চালাচ্ছেন আমির-কন্যার। পরিচালনায় হাত পাকাচ্ছেন একটু একটু করে। সম্প্রতি ‘ইউরিপিডাস মেডিয়া’ নামের একটি থিয়েটার পরিচালনা করেছেন তিনি।

বলিউডের নামজাদা ফিটনেস ট্রেনারদের মধ্যে অন্যতম নূপুর। মুম্বাইয়ের ফিটনেজম, ফিটনেস এক্সপার্ট-এর মালিক তিনি। ভারতের প্রথম মিস ইউনিভার্স সুস্মিতা সেনের ব্যক্তিগত ফিটনেস ট্রেনার ছিলেন তিনি বহু বছর। আমির খানকেও ট্রেনিং দিয়েছেন নূপুর। আর লকডাউনে ইরাকে ট্রেনিং দিতে এসেই শুরু হলো জীবনের নতুন অধ্যায়।

জানা যাচ্ছে, তারা দু’জনেই এই সম্পর্কের ব্যাপারে যথেষ্ট সিরিয়াস। প্রায় প্রতিটি উৎসবেই একসঙ্গে দেখা যাচ্ছে দু’জনকে। এমনকি ইরা তার মা রিনার সঙ্গে নূপুরের পরিচয়ও করিযে দিয়েছেন। শুধু তাই নয়, মহাবালেশ্বরের ফার্ম হাউজে কোয়ালিটি টাইম কাটাতে একসঙ্গে গিয়েছিলেন ইরা আর নূপুর।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App