×

বিনোদন

ফিটনেস প্রশিক্ষকের প্রেমে আমিরকন্যা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ নভেম্বর ২০২০, ০৮:১২ পিএম

ফিটনেস প্রশিক্ষকের প্রেমে আমিরকন্যা
ফিটনেস প্রশিক্ষকের প্রেমে আমিরকন্যা

ছবি: ইন্টারনেট

চৌদ্দ বছর বয়সে শারীরিক নির্যাতনের শিকার হয়েছিলেন আমির খানের মেয়ে ইরা খান। কিছুদিন পর বাবা আমির ও মা রিনা দত্তের ডিভোর্স নিয়েও মুখ খুলেছিলেন ইরা। ২০০২ সালে বিবাহবিচ্ছেদ হয়েছিল আমির ও রিনার। এবার আবার শিরোনাম হলেন ইরা। এবারের কারণ অবশ্য তাঁর নিজের প্রেম জীবন। কিন্তু সেখানেও যেন ছক ভেঙেছেন আমির কন্যা। এর আগেও ইরার প্রেম জীবন নিয়ে কম চর্চা হয়নি। ইতোমধ্যে নতুন সম্পর্কে জড়ালেন তিনি। খবর: এই সময়।

নিজের মুখে এ বিষয়ে কিছু বলেননি ইরা। বিশেষ সূত্রের খবর, বাবা আমির খানের ব্যক্তিগত ফিটনেস ট্রেনার নূপুর শিখারের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন ইরা। নূপুর ইরার থেকে প্রায় দ্বিগুণ বয়সী। আমিরের পাশাপাশি ইরাকেও ট্রেনিং দিয়ে থাকেন নূপুর। তবে এই সম্পর্ক নিয়ে এখনও মুখ খোলেননি কেউই। এর আগে মিশাল কৃপালানির সঙ্গে সম্পর্কে ছিলেন ইরা। দু’বছর মতো টিকেছিল সেই সম্পর্ক। সেই সম্পর্কের রেশ কাটতে না কাটতেই ফের সম্পর্কে জড়ালেন আমির কন্যা।

উল্লেখ্য, বলিউডের প্রথম সারির একজন ফিটনেস ট্রেনারদের অন্যতম নূপুর শিখার। মুম্বইয়ের ফিটনেজম, ফিটনেস এক্সপার্ট-এর মতো সংস্থার মালিক তিনি। শুধু তাই নয়, ভারতের প্রথম মিস ইউনিভার্স সুস্মিতা সেনেরও ব্যক্তিগত ফিটনেস ট্রেনার ছিলেন তিনি। অনেক আগে থেকেই আমির খানকেও ট্রেনিং দিচ্ছেন নূপুর। জানা গিছে, লকডাউনের সময় থেকে ইরাকেও ট্রেনিং দিচ্ছিলেন নূপুর। তখনই সম্পর্কে জড়িয়ে পড়েন তিনি। দুজন নাকি এই সম্পর্কে যথেষ্ট সিরিয়াস। এমনকী দুজনে একসঙ্গে সম্প্রতি মহাবালেশ্বরের ফার্ম হাউজেও ছুটি কাটাতে গিয়েছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App