নবম শ্রেণির ছাত্রীকে তুলে নিয়ে রাতভর ধর্ষণ

আগের সংবাদ

চাটমোহরে মেয়র-কাউন্সিলর মিলে সম্ভাব্য প্রার্থী ৬০ জন

পরের সংবাদ

বানিয়াচং বিদ্যুৎ অফিসকে দুর্নীতিমুক্ত ঘোষণা

প্রকাশিত: নভেম্বর ২৫, ২০২০ , ৩:৩০ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২৫, ২০২০ , ৩:৩১ অপরাহ্ণ

হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি আয়োজিত সভায় বানিয়াচং পল্লী বিদ্যুৎ জোনাল অফিসকে দুর্নীতিমুক্ত ঘোষণা করেছেন ডিজিএম প্রকৌশলী মামুন মোল্লা। বুধবার (২৫) নভেম্বর) দুপুর ১২ টায় জোনাল অফিসে ডিজিএম মামুন মোল্লার সভাপতিত্বে ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সেক্রেটারী কাজী মাওলানা আতাউর রহমানের পরিচালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় তিনি এ ঘোষণা দেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানা বলেন, দেশের জনগণ সম্পৃক্ত উল্লেখ্যযোগ্য অফিসের মধ্যে অন্যতম হচ্ছে পল্লী বিদ্যুৎ অফিস। আর যেখানে কাজ বেশী সেখানে সবাইকে খুশি করা সম্ভব হয়না। তবুও সকলকে ধৈর্যের সহিত মানুষের সাথে ভালো আচরণ ও নিরবিচ্ছিন্ন সেবা দেওয়ার মানসিকতা থাকতে হবে।

তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে জনগণের দোরগোড়ায় সেবা পৌঁছে দিতে বিভিন্ন সার্ভিস চালু করা হয়েছে। এগুলো হলো, ৩৩৩, ৯৯৯ ইত্যাদি। এছাড়া ১০৬ নাম্বারে কল করে যে কোন দুর্নীতির বিরুদ্ধে যে কেউ অভিযোগ করতে পারেন। তাই প্রধানমন্ত্রীর দুরদর্শীর চিন্তার ফলে কেউ ইচ্ছে করলেই দুর্নীতি করে পাড় পাবেননা। যদি কারও দুর্নীতি করার ইচ্ছে থাকে তাহলে এগুলো মন থেকে মুছে ফেলেন। অন্যতায় কঠিন বিপদের সম্মুখীন হতে হবে।

মতবিনিময় সভায় আরও বক্তব্য রাখেন, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি বিপুল ভূষণ রায়, সহসভাপতি মাওলানা মোবাশ্বির আহমদ, সদস্য ভানু চন্দ চন্দ্র, ফারজানা আক্তার, পল্লী বিদ্যুৎ এর এলাকা পরিচালক খায়রুল বাশার সোহেল, উপজেলা যুবলীগ সাংগঠনিক সম্পাদক সাহিবুর রহমান, রিপোর্টার্স ইউনিটির সভাপতি জীবন আহমেদ লিটনসহ পল্লী বিদ্যুতের বিভিন্ন কর্মকর্তা-কর্মচারী ও ইলেক্ট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়