রায়হান হত্যায় আরো তিন পুলিশ কর্মকর্তা বরখাস্ত

আগের সংবাদ

অ্যান্টিবায়োটিক অপব্যবহার রোধে সতর্কতা

পরের সংবাদ

ফিরলেন রাসেল ডমিঙ্গো

প্রকাশিত: নভেম্বর ২৫, ২০২০ , ৯:৩৯ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২৫, ২০২০ , ৯:৩৯ অপরাহ্ণ

নিজ দেশ দক্ষিণ আফ্রিকায় দীর্ঘ ছুটি কাটিয়ে কর্মস্থল বাংলাদেশে ফিরেছেন বিসিবির প্রধান কোচ রাসেল ডমিঙ্গো। আজ সকালে ঢাকার হযরত শাহজালাল বিমানবন্দরে এসে পৌঁছান তিনি। ৩ দলের ওয়ানডে টুর্নামেন্ট বিসিবি প্রেসিডেন্ট কাপ শেষ হওয়ার পরই নিজ দেশে ফিরে যান তিনি। সেখানে তার পরিবারের সঙ্গে লম্বা সময়ের ছুটি কাটান। আর ৫ দলের বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ শুরু হওয়ার প্রায় পরপরই তিনি দেশে ফিরে এলেন।

এই টুর্নামেন্টটিতে জাতীয় দলের সব খেলোয়াড় অংশ নিচ্ছেন। রাসেল ডমিঙ্গো জাতীয় দলের খেলোয়াড়দের পাশাপাশি অন্য খেলোয়াড়দেরও পর্যবেক্ষণ করবেন। আর এই টুর্নামেন্টের পারফরম্যান্স দেখে তিনি বাংলাদেশ দলের পরবর্তী সিরিজের জন্য দল সাজাবেন।

এদিকে বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান গত পরশু দিন তার ফেরার বিষয়ে ইঙ্গিত দিয়েছিলেন। তিনি কথা বলার সময় জানিয়েছিলেন দুই একদিনের মধ্যে ফিরবেন ডমিঙ্গো। তার কথা অনুযায়ী ১ দিন পরেই ফিরলেন ডমিঙ্গো।

তবে ডমিঙ্গ ফিরলেও কোচিং স্টাফের বাকি সদস্যরা এখনই ফিরছেন না। ২৫ ডিসেম্বর বড়দিন পালন করে তবেই ফিরবেন। তাদের ফেরা নিয়ে আকরাম জানিয়েছেন, ‘সামনে যেহেতু ক্রিস্টমাস ডে (২৫ ডিসেম্বর), সেই জিনিসটা মাথায় রেখে আমাদের বোর্ড প্রেসিডেন্ট বললেন আগে হেড কোচ এসে দেখুক, এরপর পুরো টিম নিয়ে আমাদের কাজকর্ম শুরু করতে পারবেন।’

রাসেল ডমিঙ্গোও হয়তো বড়দিনের ছুটি কাটাতে আবার অল্প সময়ের জন্য নিজ দেশে ফিরে যেতে পারেন। আবার তিনি বাংলাদেশেই তার বড়দিনটা কাটাতে পারেন। কারণ আগামী বছর অর্থাৎ ২০২১ সালের জানুয়ারি মাসে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ঢাকা ও চট্টগ্রামে একটি সিরিজ খেলবে বাংলাদেশ।

এই সিরিজটি সামনে রেখে জাতীয় দলের ক্রিকেটাররা তখন পুরোপুরি অনুশীলনে ব্যস্ত থাকবেন। আর বড়দিনের ছুটি কাটাতে যদি তিনি দেশে যান তাহলে বাংলাদেশে তিনি ফেরত আসবেন ডিসেম্বরের একেবারে শেষ দিকে।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়