ভ্যাট পদ্ধতি সহজ ও বোধগম্য করুন

আগের সংবাদ

ফুটবল ঈশ্বর ম্যারাডোনা আর নেই

পরের সংবাদ

নালিতাবাড়িতে বৃদ্ধার গলাকাটা লাশ উদ্ধার

প্রকাশিত: নভেম্বর ২৫, ২০২০ , ১০:৪৫ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২৫, ২০২০ , ১০:৪৫ অপরাহ্ণ

শেরপুরের নালিতাবাড়ী পর্শ্চিম কাপাশিয়া গ্রামের শামছুল হক( ৮০) নামের এক বৃদ্ধার লাশ উদ্ধার করেছে নালিতাবাড়ী থানা পুলিশ । ২৫ নভেম্বর বুধবার দুপুরে শামছুল হকের লাশ নিজ ঘর থেকে গলাকাটা দুই পাঁ বাধাঁ অবস্থায় উদ্ধার করা হয়েছে ।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, বৃদ্ধা শামছুল হকের ৩ ছেলে ও ৪ মেয়ে। তারা বিয়ে সাদী করে আলাদা ভাবে অন্যত্র বসবাস করছেন। তার স্ত্রী ফাতেমা বেগম ঢাকায় গার্মেন্টস কর্মীর কাজ করে বিধায় ঢাকায় বসবাস করেন ।
বুধবার দুপুরে তার মেয়ে কাইছমতি বেগম তার বাড়ীর চাকর হাসান আলীকে বাবার জন্য দুধ দিয়ে পাঠায়। হাসান আলী দুধ দিতে এসে শামছুল হকের ঘরের দরজা খোলা দেখতে পায়। পরে প্রবেশ করে শামছুল হকের দুই পা বাধাঁ অবস্থায় গলা কাটা লাশ দেখতে পায়। খবর পেয়ে নালিতাবাড়ী থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে সুরত হাল রিপোর্ট তৈরী করে, বৃদ্ধা শামছুল হকের লাশ শেরপুর জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। শেরপুরের পুলিশ সুপার কাজী আশরাফুল আজিম ঘটনাস্থল পরিদর্শন করেন ।
স্থানীয় এলকাবাসী জানান শামছুল হকের সাথে একই এলাকার আব্দুস সালামদের সাথে জমিজমা নিয়ে ৩০ বছর ধরে বিরোধ বিদ্যমান ছিল । বৃদ্ধা হত্যাকান্ডের পর আব্দুস সালামের বাড়ির সকলে আত্মগোপনে রয়েছে ।
নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো, বছির আহমেদ বাদল বলেন লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে । তদন্ত করে দোষী ব্যক্তিদের বিরুদ্ধে আইনের আওতায় আনা হবে।

ডিসি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়