নারী নির্যাতনের ৫০ মামলার রায় আজ

আগের সংবাদ

জয়পুরহাটে ট্রাকের ধাক্কায় কৃষকের মৃত্যু

পরের সংবাদ

কাঁচপুর ও টঙ্গীতে দগ্ধ ৬, দুজনের অবস্থা গুরুতর

প্রকাশিত: নভেম্বর ২৫, ২০২০ , ১১:১৪ পূর্বাহ্ণ আপডেট: নভেম্বর ২৫, ২০২০ , ১১:১৪ পূর্বাহ্ণ

নারায়ণগঞ্জের কাঁচপুর ও গাজীপুরের টঙ্গীতে পৃথক দুর্ঘটনায় ছয়জন অগ্নিদগ্ধ হয়েছে। তাদেরকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে দুইজনের অবস্থা গুরুতর বলে জানা গেছে।

কাঁচপুরে রহিম স্টিল মিলের কর্মচারী সৌরভ রায় জানান, তারা সকালে লোহা গলানোর ভাট্টিতে পুরাতন লোহা গলানোর কাজ করছিলো। তখন ভাট্টিতে কোনো সমস্যার কারণে গলিত গরম লোহা বিস্ফোরণ হয়ে পাশে থাকা তিন কর্মচারীর উপরে ছিটকে পড়তে থাকে। এতে মহির উদ্দিন (৪০), ফরিদুল ইসলাম (৩০) ও আবুল কালাম (৩৩) দগ্ধ হয়। পরে তাদেরকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এদিকে টঙ্গীতে দগ্ধরা জানায়, তারা তিনজনই তিতাসের ঠিকাদারের ডে লেভার হিসেবে কাজ করেন। ভোরে ওই এলাকার একটি পুরাতন গ্যাসলাইন মেরামতের জন্য যায়। সেখানে কাজ করার সময় লাইন থেকে হঠাৎ আগুন ধরে যায়। এতে ওখানে থাকা সুজন (২৮), সেলিম (২৫) ও কালাম (২৫) নামে তিনজনই দগ্ধ হয়।

বার্ন ইনস্টিটিউটের কর্তব্যরত চিকিৎসকরা জানান, নারায়ণগঞ্জের মহির উদ্দিনের শরীরের ৪৮ শতাংশ, কালামের ৩৮ শতাংশ ও ফরিদুলের হাতে ও পায়ে সামান্য দগ্ধ ও ডান পায়ে ফ্যাকচার রয়েছে। আর টঙ্গীর ঘটনায় তিনজনেরই হাত ও মুখে কিছু পরিমাণ দগ্ধ হয়েছে।

পিআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়