×

জাতীয়

ধর্ম প্রতিমন্ত্রী হিসেবে দুলালের শপথ সন্ধ্যায়

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ নভেম্বর ২০২০, ০৪:৩০ পিএম

ধর্ম প্রতিমন্ত্রী হিসেবে দুলালের শপথ সন্ধ্যায়

ফরিদুল হক খান দুলাল/ফাইল ছবি

ধর্ম প্রতিমন্ত্রী হিসেবে জামালপুরের ইসলামপুরের এমপি ফরিদুল হক খান দুলালের শপথের প্রস্তুতি চলছে বঙ্গভবনে। রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ মঙ্গলবার সন্ধ্যায় নতুন প্রতিমন্ত্রীকে শপথ পড়াবেন।

গত ১৩ জুন ধর্ম প্রতিমন্ত্রী শেখ মো. আবদুল্লাহর মৃত্যুর পর এ মন্ত্রণালয় খালিই ছিল। মন্ত্রণালয়টিতে নতুন প্রতিমন্ত্রীর দায়িত্ব যে ফরিদুল হকই পাচ্ছেন, সেই গুঞ্জন সোমবার থেকেই ছিল। তবে সরকারের তরফ থেকে আনুষ্ঠানিকভাবে তখন কিছু বলা হয়নি।

মঙ্গলবার সকালে সচিবালয়ে এক ব্রিফিংয়ে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সাংবাদিকদের প্রশ্নের জবাবে বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, ‘আমাদের ভালো একজন লোক, জামালপুরের ইসলামপুরের সংসদ সদস্য, তিনি আজকে সন্ধ্যায় শপথ নেবেন। রাষ্ট্রপতির প্রেস সচিব মো. জয়নাল আবেদীন জানিয়েছেন, আজ সন্ধ্যা ৭টায় রাষ্ট্রপতি নবনিযুক্ত প্রতিমন্ত্রীকে শপথ পড়াবেন।

বঙ্গভবনের দরবার হলে এই শপথ অনুষ্ঠানের প্রস্তুতি নেয়া হচ্ছে। ১-২ জন মন্ত্রী বা প্রতিমন্ত্রী শপথ নিলে সাধারণত আয়োজন ছোট হয়। করোনাভাইরাস মহামারীর কারণে সেই ছোট আয়োজনের পরিসরও এবার সংক্ষিপ্ত হতে পারে।

ফরিদুল হক খান দুলাল আওয়ামী লীগের মনোনয়নে জামালপুর-২ আসন (ইসলামপুর) থেকে নবম, দশম ও একাদশ জাতীয় সংসদে নির্বাচিত সদস্য। তিনি ইসলামপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App