মাস্ক পরা নিশ্চিতে মোবাইল কোর্ট পরিচালনা

আগের সংবাদ

৯ দফা দাবিতে কাল স্কপের ‘দাবি দিবস’

পরের সংবাদ

হার্টে রিং পরিয়ে বাসায় ফিরলেন রিজভী

প্রকাশিত: নভেম্বর ২৪, ২০২০ , ৫:৫২ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২৪, ২০২০ , ৫:৫২ অপরাহ্ণ

হার্টে রিং পরিয়ে বাসায় গেলেন বিএনপির সিনিয়র যুগ্ন মহাসচিব রুহুল কবীর রিজভী আহমেদ। মঙ্গলবার (২৪ নভেম্বর) হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়ে তিনি বেলা সাড়ে ১২টায় শ্যামলীর আদাবরের বাসায় ফিরেছেন বলে গণমাধ্যমকে তার একান্ত সহকারী আরিফুর রহমান তুষার জানিয়েছেন।তিনি বলেন, হাসপাতালের ছাড়পত্র পেয়ে স্যার এখন বাসায় ফিরেছেন। তিনি সুস্থ আছেন।

রিজভীর আরোগ্য কামনায় দেশ-বিদেশে দোয়া এবং বিভিন্ন সময়ে খোঁজ-খবর নেয়ার জন্য দলের সর্বস্তরের নেতা-কর্মী-সমর্থকসহ দেশবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তার সহধর্মিনী আরজুমান আরা বেগম আইভি। পাশাপাশি ল্যাবএইড হাসপাতালের চিকিৎসক-স্বাস্থ্যকর্মীদেরও ধন্যবাদ জানান তিনি।

ধানমন্ডির ল্যাবএইড হাসপাতালে গত ২১ নভেম্বর এনজিওপ্লাস্টির মাধ্যমে রিজভীর হৃদযন্ত্রে রিং পরানো হয়। হাসপাতালের অধ্যাপক সোহরাবুজ্জামানের নেতৃত্বে এই অস্ত্রোপচার হয়।

গত ১৩ অক্টোবর জাতীয় প্রেস ক্লাবের সামনে জাতীয়তাবাদী শ্রমিক দলের মানববন্ধন শেষে নিজের গাড়িতে উঠার পর রিজভী হৃদরোগে আক্রান্ত হন। পরে দ্রুত তাকে প্রথমে কাকরাইলের ইসলামী ব্যাংক হাসপাতালে এবং পরে ল্যাবএইড হাসপাতালে নেয়া হয়। ১৫ অক্টোবর এই হাসপাতালে তার এনজিওগ্রাম করা হয়। তাতে হার্টে একটি ব্লক ধরা পড়লে ইনজেকশন দিয়ে সেটির ৪০ শতাংশ অপসারণ করা হয়। ১৩ দিন ল্যাবএইড হাসপাতালে থাকার পর ২৮ অক্টোবর ছাড়পত্র পেয়ে বাসায় ব্যক্তিগত চিকিৎসকদের তত্ত্বাবধানে চিকিৎসা নেন। পরে ফলোআপ করাতে গত ১৭ নভেম্বর আবার এই হাসপাতালে ভর্তি হন রিজভী।

ডিসি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়