ধর্ম প্রতিমন্ত্রীর শপথের প্রস্তুতি বঙ্গভবনে

আগের সংবাদ

সস্ত্রীক করোনা মুক্ত হলেন হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন

পরের সংবাদ

বাম রাজনীতিতে যোগ দিচ্ছেন শ্রীলেখা মিত্র!

প্রকাশিত: নভেম্বর ২৪, ২০২০ , ১:০৭ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২৪, ২০২০ , ১:০৭ অপরাহ্ণ

টলিউডের বিউটি কুইন শ্রীলেখা মিত্র রাজনীতিতে যোগ দিচ্ছেন বলে সম্প্রতি গুঞ্জন উঠেছে। বাম রাজনীতিতে যোগ দিতে যাচ্ছেন এমনটাই গুঞ্জন উঠেছে। রবিবার পশ্চিমবঙ্গের সিপিএমের পক্ষ থেকে একটি ফ্রি কোচিং ক্লাসের আনুষ্ঠানিক উদ্বোধনে উপস্থিত ছিলেন এই অভিনেত্রী। খবর আনন্দবাজারের।

এর পরই শ্রীলেখা মিত্র জানান, আমি কট্টর বামপন্থী। আজ নয়, বরাবরই। বাম নেতারাও জানেন আমার সমর্থন রয়েছে তাদের প্রতি।

তিনি বলেন, হঠাৎ করে সবুজ বা গেরুয়া রঙে নিজেকে রাঙিয়ে নেওয়া যায়। কিন্তু লাল পতাকাকে সমর্থন করতে গেলে সেটা হঠাৎ করে হয় না। তার জন্য শিক্ষার প্রয়োজন। কারণ, এই একটি রাজনৈতিক দল ভীষণ শিক্ষিত।

তবে বর্তমান রাজনীতিতে বামপন্থীদের অবস্থা বেশ তলানীতে এমন অভিযোগ অস্বীকার করে শ্রীলেখা বলেন, একটু খেয়াল করলেই দেখা যাবে, লাল পতাকা কিন্তু আবার জাগছে। অনেক জায়গায় শ্রমজীবী ক্যান্টিন হয়েছে। করোনাকালে সস্তায় বাজার বসিয়েছে এই দল। রক্তদান শিবিরের আয়োজন করছে।

প্রসঙ্গত, এর আগে বর্তমানে হালের অভিনেত্রী নুসরাত, মিমি ও অভিনেতা দেব রাজনীতি এসে তৃণমূল কংগ্রেসের টিকিটে সাংসদও হয়েছেন। প্রশ্ন উঠেছে এবার সেই পথ ধরেই হয়তো এগুচ্ছেন শ্রীলেখা মিত্র।

এমআই

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়