দেশকে লাইফ সাপোর্টে নিয়ে গেছে সরকার

আগের সংবাদ

শপথ নিলেন নব-নির্বাচিত সংসদ সদস্য হাবিব হাসান

পরের সংবাদ

প্রধানমন্ত্রী ও সরকার সম্পর্কে কটুক্তি, ইউপি সদস্য গ্রেপ্তার

প্রকাশিত: নভেম্বর ২৪, ২০২০ , ৫:১৫ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২৪, ২০২০ , ৯:২১ অপরাহ্ণ

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক লাইভে এসে প্রধানমন্ত্রী ও সরকার সম্পর্কে কটুক্তি করার অপরাধে হবিগঞ্জের মাধবপুর উপজেলার আন্দিউড়া ইউনিয়নের এক ইউপি সদস্য (মেম্বার) কে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (২৩ নভেম্বর) রাতে পৌর শহরের উকিলপাড়া এলাকা থেকে ইউপি সদস্য স্বরবিন্দু সরকার তপন কে গ্রেপ্তার করে পুলিশ। মঙ্গলবার (২৪ নভেম্বর) দুপুরে তাকে হবিগঞ্জ বিচারিক আদালতে প্রেরণ করা হয়।
আটক তপন মাধবপুর উপজেলার আন্দিউড়া ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য ও একইইউনিয়নের দূর্গাপুর গ্রামের শ্রীকান্ত সরকারের ছেলে।

পুলিশ সুত্রে জানা যায়, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইজবুক লাইভে এসে স্বরবিন্দু সরকার তপন প্রধানমন্ত্রী ও সরকারের বিরুদ্ধে কথা বলেন। মূহুর্তের মধ্য বিষয়টি ছড়িয়ে পড়ে। এ ঘটনায় আন্দিউড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ মিজানুর রহমান বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ করেন। এর প্রেক্ষিতে পুলিশ তাকে গ্রেপ্তার করে।

মাধবপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) মোঃ ইকবাল হোসেন জানান, মিজানুর রহমান বাদী হয়ে স্বরবিন্দু সরকার তপন মেম্বারের বিরুদ্ধে মামলা করেছেন ওই মামলায় তাকে গ্রেপ্তার দেখিয়ে মঙ্গলবার দুপুরে হবিগঞ্জ বিচারিক আদালতে প্রেরণ করা হয়।

ডিসি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়