বঙ্গবন্ধুর স্থাপত্য নিয়ে ষড়যন্ত্রকারীদের কৃষক লীগের হুঁশিয়ারি

আগের সংবাদ

প্রধানমন্ত্রী ও সরকার সম্পর্কে কটুক্তি, ইউপি সদস্য গ্রেপ্তার

পরের সংবাদ

দেশকে লাইফ সাপোর্টে নিয়ে গেছে সরকার

প্রকাশিত: নভেম্বর ২৪, ২০২০ , ৫:১৪ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২৪, ২০২০ , ৫:১৪ অপরাহ্ণ

সরকার দেশকে লাইফ সাপোর্টে নিয়ে গেছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। তিনি বলেন, এখন ইনডিভিজুয়ালি কোন দল, কোন ব্যক্তি লাইফ সাপোর্টে আছে- এটা নির্ণয় করা তো খুব কঠিন। কারণ দেশটা টিকবে কিনা সেটা নিয়ে দুশ্চিন্তাায় আছে সাধারন মানুষ।

মঙ্গলবার (২৪ নভেম্বর) তারেক রহমানের ৫৬তম জন্মদিন উপলক্ষে নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচতলায় জাতীয়তাবাদী শ্রমিক দল মহানগর দক্ষিণ শাখার উদ্যোগে এই দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।

দক্ষিণের সভাপতি কাজী মো. আমির খসরুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহবুব আলম বাদলের পরিচালনায় দোয়া মাহফিলে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, মহানগর দক্ষিণের যুগ্ম সাধারণ সম্পাদক হাবিবুর রশীদ হাবিব ও শ্রমিক দলের কেন্দ্রীয় সভাপতি আনোয়ার হোসেইন।

বিএনপি ভেন্টিলেশন আছে, লাইফ সাপোর্টে আছে। ওবায়দুল কাদের সাহেব আপনারা পুরো দেশটাকে তো লাইফ সাপোর্টে রাখছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের বক্তব্যের প্রতিক্রিয়ায় তিনি বলেন, কে যে ভেন্টিলেশনে আছেন, কে যে নাই- এটা অনুধাবণ বা উপলব্ধি করতে যদি পারতেন তাহলে অনেক আগেই মন্ত্রিসভা ছেড়ে দিতেন।

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীকে ঘিরে চাঁদাবাজির অভিযোগ তুলে তিনি বলেন, বাংলাদেশের একজন অবিসংবাদিত নেতা, তাকে ছোট করে ভাববার কোনো কারণ নাই, শেখ মুজিবুর রহমানের ৩৬৫ দিনের জন্মদিন পালন হচ্ছে মুজিব জন্মশতবার্ষিকীতে। ব্যাংক, বীমা, শিল্প-কল-কারখানা মালিকরা বলতে পারবেন তাদের থেকে কত টাকা আদায় করা হয়েছে। কী পরিমাণ চাঁদাবাজি হইছে আর কী পরিমাণ রাষ্ট্রীয় টাকা খরচ হইছে তার তো হিসাব নাই।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়