সস্ত্রীক করোনা মুক্ত হলেন হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন

আগের সংবাদ

তুর্কী জাহাজে তল্লাশি, তাৎক্ষণিক ৩ রাষ্ট্রদূতকে ডেকে প্রতিবাদ

পরের সংবাদ

করোনায় আক্রান্ত নায়ক পরিবার

প্রকাশিত: নভেম্বর ২৪, ২০২০ , ১:২৭ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২৪, ২০২০ , ১:২৭ অপরাহ্ণ

করোনায় আক্রান্ত হয়েছে প্রয়াত নায়করাজ রাজ্জাকের পরিবার। নায়ক রাজের স্ত্রী খায়রুন্নেছা লক্ষী বাদে পরিবারের বাকি সবাইরই করোনা পজেটিভ পাওয়া গেছে। বাপ্পারাজ-সম্রাটসহ তারা সবাই বর্তমানে আইসোলেশনে আছেন। পৃথক আছেন তাদের মা খায়রুন্নেছা লক্ষী। বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন নায়ক বাপ্পারাজ।

জানা যায়, নভেম্বরের তৃতীয় সপ্তাহের প্রথমদিকে নায়ক সম্রাট, বাপ্পারাজসহ তাদের স্ত্রী-সন্তানরা আক্রান্ত হন। এমনকি গৃহপরিচারিকাও করোনা পজিটিভ।

বাপ্পারাজ বলেন, ‘আমরা সবাই ডাক্তারের পরামর্শ মতো বাসাতে আছি। সবার শারীরিক অবস্থা ভালো। সবাই দোয়া করবেন।’ ‘পুরো করোনাকালীন সময় থেকেই আমরা সবাই বাসায় খুব সতর্কতার সঙ্গে চলেছি। তারপরও কীভাবে কী হলো, বুঝিনি। আমার কথা হলো, করোনাকে কেউ হালকাভাবে নেবেন না। সবাই স্বাস্থ্যবিধি মানুন।’

নায়করাজের স্ত্রী আপাতত ক্যান্টনমেন্টে তার বোনের বাসায় আছেন। ভাইরাস সংক্রমণ এড়াতে এ ব্যবস্থা নেওয়া হয়েছে বলে রাজ পরিবার থেকে জানানো হয়েছে।

এমআই

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়