×

সারাদেশ

যুবককে পুড়িয়ে মারার মামলায় গ্রেপ্তার ৩৮

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ নভেম্বর ২০২০, ১২:২১ পিএম

যুবককে পুড়িয়ে মারার মামলায় গ্রেপ্তার ৩৮

যুবককে পুড়িয়ে মারার ঘটচনাস্থল/ছবি: সংগৃহীত

ধর্ম অবমাননার গুজব রটিয়ে লালমনিরহাটের পাটগ্রামের বুড়িমারীতে শহিদুন্নবী জুয়েল নামে এক যুবককে পিটিয়ে হত্যা ও মরদেহ পুড়িয়ে দেওয়ার ঘটনায় পৃথক তিন মামলায় আরও দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। এ নিয়ে ওই ঘটনায় মোট ৩৮ জনকে গ্রেপ্তার করা হলো। রোববার (২২) নভেম্বর) রাতে আ. রাজ্জাক বাবলা (২৬) ও জিএম মানিক (৪৫) নামে দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (২৩ নভেম্বর) সকাল ১০টায় লালমনিরহাট জেলা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক বিষয়টি নিশ্চিত করে বলেন, আজ দুপুরে তাদের আদালতে হাজির করা হবে। গ্রেপ্তার আ. রাজ্জাক বাবলা উপজেলার শ্রীরামপুর ইউনিয়নের আউলিয়ার হাট কামাত পাড়া গ্রামের মো. শহিদুল ইসলামের ছেলে ও জিএম মানিক (৪৫) বুড়িমারী ইউনিয়নের উফারমারা সোনারভিটা গ্রামের আবুল হোসেনের ছেলে।

এ ঘটনায় দায়ের হওয়া পৃথক তিনটি মামলায় এখন পর্যন্ত প্রধান আসামিসহ ৩৮ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এর মধ্যে ১৩ আসামির তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। সর্বশেষ রোববার (২২ নভেম্বর) দুপুরে গ্রেপ্তার রাসেল ইসলাম রাজ ওরফে বিশুর (২২) পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-৩ এর বিচারক ফেরদৌসী বেগম।

এর আগে শুক্রবার (২০ নভেম্বর) বিকেলে আদালতে সোপর্দ করে ব্যাপক জিজ্ঞাসাবাদের রাজের পাঁচ দিনের রিমান্ড আবেদন করেন তদন্ত কর্মকর্তা জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ পরিদর্শক মাহমুদুন্নবী।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App