×

সারাদেশ

বঙ্গোপসাগরে ডাকাতি, ডিবির হাতে আটক পাথরঘাটার ৯ জলদস্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ নভেম্বর ২০২০, ০৮:২৮ পিএম

বঙ্গোপসাগরে ডাকাতি, ডিবির হাতে আটক পাথরঘাটার ৯ জলদস্যু

আটককৃতরা

সুন্দরবন সংলগ্ন নদ নদীসহ গভীর সমুদ্রে ডাকাতির অভিযোগে বরগুনার পাথরঘাটায় বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৯ জলদস্যু (ডাকাত) কে আটক করেছে ডিবিপুলিশ। বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার মহরম আলীর নেতৃত্বে অভিযান চালিয়ে অভিযুক্তদের আটক করে সোমবার বিকেলে পাথরঘাটা থানায় সোপর্দ করা হয়েছে বলে জানা গেছে।

সাতক্ষীরা জেলার জেলে ট্রলার মালিক হালিম বিশ্বাস জানান, গত ১০ নভেম্বর বঙ্গোপসাগরের ফেয়ার ওয়ে বয়ার এলাকায় মাছ শিকারের সময় তার ট্রলারের পাশে বরগুনার পাথরঘাটায় রিপন দফাদারের মালিকানাধীন সোহেল সুমি ট্রলার নোঙর করে ১৫ মাঝিমাল্লারা আমার ট্রলারের মাছ ধরার সরঞ্জামাদি জাল দড়িসহ ট্রলারে থাকা সৌর বেটারি, সোলার প্যানেল, চাল, তেল, মোবাইল, টর্চ লাইটসহ প্রায় চারলাখ টাকার মালামাল লুটে নেয়। এসময় তার নৌকায় থাকা অপর জেলে মাঝিরা বাঁধা দিলে এসকল অভিযুক্তদের হামলায় গুরুতর আহত হন ৫জন।

আটককৃতরা হলো ট্রলারের মাঝি ইব্রাহিম, রাসেল, মিরাজ, বেলাল, সাহজাহান, আল আমিন, ইয়াসিন, মিরাজ ও মঞ্জু মিয়া। এদের সকলের বাড়ি পাথরঘাটার বিভিন্ন এলাকায়।

মামলার তদন্তকারী কর্মকর্তা পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি তদন্ত সাঈদ আহমেদ জানান, ঘটনার সময় লুন্ঠিত তেলের ড্রামসহ বেশকিছু মালামাল উদ্ধার করা হয়েছে। বাকি জড়িতদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার সদর মহরম আলী জানান, সাতক্ষীরা জেলার হালিম বিশ্বাসের ডাকাতির ঘটনায় দেয়া অভিযোগকে গুরুত্ব সহকারে আমলে নিয়ে রবিবার রাতে পাথরঘাটা উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৯ জনকে আটক করা হয়। ট্রলারের মালিক সহ অন্যান্য জড়িতদের আটকের জন্য এই অভিযান অব্যাহত থাকবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App