×

সারাদেশ

দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বঙ্গবন্ধু গ্যালারী উদ্বোধন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ নভেম্বর ২০২০, ০২:২৯ পিএম

দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বঙ্গবন্ধু গ্যালারী উদ্বোধন

ছবি: প্রতিনিধি

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে দাউদকান্দি স্বাস্থ্য কমপ্লেক্সে "বঙ্গবন্ধু গ্যালারি" স্মৃতিতে মুক্তিযুদ্ধ উদ্বোধন করা হয়েছে। সোমবার (২৩নভেম্বর) বেলা সাড়ে ১১টায় প্রতিরক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি মেজর জেনারেল(অবঃ) সুবিদ আলী ভূইয়া এ গ্যালারী উদ্বোধন করেন।

গ্যালারিতে বঙ্গবন্ধুর বিভিন্ন দুর্লভ ছবি ও কাজের আলোকচিত্র, বঙ্গবন্ধুর ওপর লেখা বিভিন্ন বই ও বিভিন্ন মিডিয়ায় প্রকাশিত উন্নয়নমূলক প্রতিবেদন স্থান পেয়েছে। পরে স্বাস্থ্য কমপ্লেক্স মিলনায়তনে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শাহীনুর আলম সুমন এর সভাপতিত্বে বঙ্গবন্ধুর জীবনি নিয়ে স্মৃতিচারণমূলক আলোচনা সভা অনুষ্টিত হয়।

সভায় বক্তব্য রাখেন সহকারী পুলিশ সুপার( দাউদকান্দি সার্কেল) মো. আবু সালাম চৌধুরী, সহকারী কমিশনার(ভূমি) মো. সেলিম শেখ, উপজেলা আওয়ামীলীগ সভাপতি আহসান হাবীব চৌধুরী লিল মিয়া, গৌরীপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল হাসেম সরকার। এসময় আবাসিক মেডিকেল অফিসার ডা. জামাল উদ্দিনসহ  কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন। সভা শেষে বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্যদের রূহের মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App