বঙ্গোপসাগরে ডাকাতি, ডিবির হাতে আটক পাথরঘাটার ৯ জলদস্যু

আগের সংবাদ

বাঁশখালীতে কোটি টাকার ইয়াবাসহ ৪ নারী আটক

পরের সংবাদ

সাধকের মন্ত্র নেয়ার নাম করে গৃহবধূকে ধর্ষণ

প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২০ , ৮:৫০ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২৩, ২০২০ , ৮:৫০ অপরাহ্ণ

যশোরের কেশবপুরে সাধকের নিকট থেকে ছেলের জন্য তন্ত্র মন্ত্র নেওয়ার কথা বলে এক গৃহবধূকে ধর্ষণ করার অভিযোগে থানায় মামলা হয়েছে। এ ঘটনায় পুলিশ আবু সাঈদ নামে এক যুবককে আটক করে আদালতে সোপর্দ করেছে।

মামলা সূত্রে জানা গেছে, উপজেলার ভরতভায়না গ্রামের ৪০ বছর বয়সের এক গৃহবধূকে তার ছেলের জন্য সাধকের নিকট থেকে তন্ত্র মন্ত্র নেওয়ার কথা বলে গত শনিবার রাতে বাড়ি থেকে ডেকে নিয়ে যাওয়া হয়। পতিমধ্যে পাশ্ববর্তী ভেরচি গ্রামের ঘোষপাড়া ডাঙ্গির বিলের রাস্তার পূর্বপাশে জনৈক অজয় ঘোষের ধান ক্ষেতের আইলের উপর জোরপূর্বক ধর্ষণ করে। রবিবার রাতে ওই গৃহবধূ উপজেলার গৌরিঘোনা ইউনিয়নের সন্ন্যাসগাছা গ্রামের বারেক শেখের ছেলে সিরাজুল ইসলাম (৩৩), তার সহযোগী সন্ন্যাসগাছা গ্রামের লতিফ সরদারের ছেলে জসিম উদ্দিন (৩৫), ভরতভায়না গ্রামের আব্দুল হান্নান সরদারের ছেলে আবু সাঈদ (৩৩) ও কাশিমপুর গ্রামের সিদ্দিকুর রহমানের ছেলে রোস্তম আলী ফকির (৩৯) এর নাম উল্লেখ করে থানায় মামলা করেন।

কেশবপুর থানার পুলিশ রবিবার রাতে মামলার আসামি ভরতভায়না গ্রামের আব্দুল হান্নান সরদারের ছেলে আবু সাঈদকে গ্রেপ্তার করে। সোমবার ওই গৃহবধূর ডাক্তারি পরীক্ষার জন্য যশোর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ জসীম উদ্দিন বলেন, ধর্ষণ মামলার আসামি আবু সাঈদকে গ্রেপ্তার করে সোমবার আদালতে সোপর্দ করা হয়েছে। পাশাপাশি ডাক্তারি পরীক্ষার জন্য ভিকটিমকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। অন্য আসামিদের আটকের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

এমআই

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়