গাইবান্ধার গ্রামে চলছে মাছ শিকারের উৎসব

আগের সংবাদ

নামাজরত অবস্থায় ইমামের মৃত্যু

পরের সংবাদ

লেস্টারকে হারিয়ে লিভারপুলের নতুন রেকর্ড

প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২০ , ১০:৫৩ পূর্বাহ্ণ আপডেট: নভেম্বর ২৩, ২০২০ , ১০:৫৭ পূর্বাহ্ণ

ইংলিশ প্রিমিয়ার লিগে সোমবার রাতের খেলায় লেস্টার সিটিকে হারিয়ে নতুন এক রেকর্ড গড়ল ইয়ুর্গেন ক্লপের লিভারপুল। ঘরের মাঠে টানা ৬৪ ম্যাচ অপরাজিত থাকার কীর্তি হলো অল রেডদের। এর মধ্য ৫৩ ম্যাচে জয় ও ১১ ম্যাচে ড্র করেছে তারা। লিভারপুল ম্যাচটি জিতেছে ৩-০ গোলে। একটি করে গোল করেছেন রবার্তো ফিরমিনো ও দিয়েগো জোটা। অন্য গোলটি আত্মঘাতী।

এই ম্যাচের আগে দল সাজাতেই হয়তো হিমশিম খেয়েছেন লিভারপুল কোচ। ইনজুরির কারণে দলে নেই ভার্জিল ফন ডাইক, আলেক্সান্ডার আরনল্ড, ফ্যাবিনহোদের মতো তারকারা। করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার কারণে খেলতে পারেননি মোহামেদ সালাও। তবুও জয় নিয়ে উড়তে থাকা লেস্টারকে পরাস্ত করল ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। প্রথমার্ধে জনি ইভান্সের আত্মঘাটি গোলে এগিয়ে যাওয়া লিভেরপুলের। ৪১তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন জোতা। বাঁ দিক থেকে রবার্টসনের ক্রসে ডি-বক্সে ছুটে গিয়ে হেডে বল জালে পাঠান এই পর্তুগিজ ফরোয়ার্ড।

লেস্টার সিটির বিপক্ষে প্রথমার্ধে ২-০ গোলে এগিয়ে থাকা লিভারপুল ম্যাচের তৃতীয় গোলটি পায় ফিরমিনোর পা থেকে। ৮৬তম মিনিটে জেমস মিলনারের কর্নারে লাফিয়ে হেডে বল জালে পাঠান এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। এ নিয়ে ৯ ম্যাচে ছয় জয় ও দুই ড্রয়ে লিভারপুলের পয়েন্ট ২০। সমান পয়েন্ট নিয়ে গোল পার্থক্যে এগিয়ে শীর্ষে টটেনহ্যাম হটস্পার। ১৮ পয়েন্ট নিয়ে চেলসি তিনে ও লেস্টার চারে আছে।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়