সাধকের মন্ত্র নেয়ার নাম করে গৃহবধূকে ধর্ষণ

আগের সংবাদ

ডিসেম্বরে হাসিনা-মোদি বৈঠকে ৪টি সমঝোতা সই হতে পারে

পরের সংবাদ

বাঁশখালীতে কোটি টাকার ইয়াবাসহ ৪ নারী আটক

প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২০ , ৯:০৮ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২৩, ২০২০ , ৯:০৮ অপরাহ্ণ

চট্টগ্রামের বাঁশখালীতে থানা পুলিশের বিশেষ অভিযানে কোটি টাকা মূল্যের ইয়াবা ট্যাবলেটসহ ৪ নারী ও ১ সহযোগী সিএনজি অটোরিক্সা চালকসহ ৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের কাছ থেকে ১৭ হাজার ৩শ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার উদ্ধার করেছে পুলিশ। এ সময় একটি নাম্বার বিহীন চালকসহ সিএনজি অটোরিক্সাও জব্দ করা হয়।

এ ঘটনায় পুলিশ বাদী হয়ে গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ২০১৮ সালের ৩৬ (১) এর টেবিলের ১০ (ক) মূলে পৃথক পৃথক ৩টি মামলা দায়ের (রুজু) করেছেন। মামলা নং- ২৪, ২৫ ও ২৬, তাং- ২২ ও ২৩ নভেম্বর ২০২০।

সোমবার (২৩ নভেম্বর) দুপুরে পুইছড়ি ইউনিয়নে প্রধান সড়কের উপর ফুটখালী ব্রীজ এলাকায় চট্টগ্রাম অভিমুখী সি.এন.জি অটোরিক্সা তল্লাশি চালিয়ে ১৫ হাজার ৩শ পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ নারী ও তাদের সহযোগী ১ ব্যক্তিকে ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়। গত রবিবার (২২ নভেম্বর) রাতে প্রধান সড়কে পুইছড়ি ইউপির ফুটখালী ব্রীজ এলাকার প্রধান সড়কে সিএনজি অটোরিক্সা তল্লাশি চালিয়ে ২ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ নারীকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, চট্টগ্রামের বাঁশখালী আঞ্চলিক মহাসড়কের পুঁইছড়ি ফুটখালী টানা ব্রীজে তল্লাশি চৌকি বসানো হয়। সন্দেহভাজন ইয়াবা ট্যাবলেট ব্যবসায়ী ৪ নারী ও ১ পুরুষকে আটক করে ইয়াবা ট্যাবলেটগুলো উদ্ধার করা হয়।

সোমবার (২৩ নভেম্বর) দুপুর সাড়ে ৩ টার দিকে অভিযানে গ্রেপ্তারকৃতরা হলেন কক্সবাজার জেলার রামু উপজেলার ঈদগড় গ্রামের চরপাড়ার সৈয়দ কাশিমের স্ত্রী রামিছা বেগম (২২), চকরিয়া উপজেলার মালুমঘাট এলাকার সোয়াজাইন্না পাড়ার নবী হোসেনের স্ত্রী জহুরা বেগম (৫০) ও পেকুয়া উপজেলার ৫নং ওয়ার্ডের সুতাপাড়া গ্রামের উকিল আহমদের ছেলে নাছির উদ্দীন (৪০)। এছাড়াও গত রবিবার (২২ নভেম্বর) রাতে কক্সবাজার জেলার টেকনাফ উপজেলার হোয়াইকং ইউপির ২নং ওয়ার্ডের আমতলী মোহাম্মদ বাড়ীর আবদুল মোহাম্মদের স্ত্রী রাবেয়া খাতুন (৪৮) ও টেকনাফ উপজেলার ৭নং ওয়ার্ডের জালিয়াপাড়া গ্রামের মৃত আবদুল্লাহর স্ত্রী আয়েশা বেগম (৪৫)।

বাঁশখালী থানার এস.আই (সেকেন্ড অফিসার) নাজমুল হক বলেন, বিশেষ অভিযানে পুইছড়ি ফুটখালী ব্রীজের উপর তল্লাশী চৌকি বসিয়ে সন্দেহভাজন ৪ মহিলাসহ ৫ জনকে ১৭ হাজার ৩শ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

এমআই

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়