নামাজরত অবস্থায় ইমামের মৃত্যু

আগের সংবাদ

নিউজ ফ্ল্যাশ

পরের সংবাদ

ইব্রাহিমোভিচের জোড়া গোলে নাপোলিকে হারাল এসি মিলান

প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২০ , ১১:০১ পূর্বাহ্ণ আপডেট: নভেম্বর ২৩, ২০২০ , ১১:০১ পূর্বাহ্ণ

ইতালিয়ান সিরি আয় চলছে ইব্রাহিমোভিচের একের পর এক চমক। ৩৯ বছর বয়সি এ বুড়োর ঝলকে আজ নাপোলিকে হারাল তার দল এসি মিলান। ম্যাচটি শেষ হয়েছে ৩-১ ব্যবধানে। যেখানে জোড়া গোল ইব্রাহিমোভিচের। একটি গোল করেছেন জে পি হগ। নাপোলির গোলটি বেলজিয়ান তারনা ড্রাইস মার্টেন্সের। নাপোলির মাঠে এসি মিলানের এটি দশ বছর পর প্রথম কোনো জয়। এ জয়ে লিগ টেবিলে শীর্ষে ফিরল ইব্রাহিমোভিচের দল।

স্বাগতিকদের মাঠে ইব্রাহিমোভিচ প্রথম জাল খুঁজে পান ম্যাচের ২০তম মিনিটে। এর আগে অষ্টম মিনিটেও এগিয়ে যাওয়ার সুযোগ পেয়েছিল দলটি। প্রথমার্ধ শেষ হয় ১-০ গোলের ব্যবধানে। বিরতি থেকে ফিরে ৯ মিনিট পর নিজের দ্বিতীয় গোল্টি করেন ইব্রাহিমোভিচ। এটি লিগে ৬ ম্যাচে তার দশম গোল। এবারের আসরে সিরি আর সর্বোচ্চ গোলদাতাও তিনিই। ৬৩ মিনিটে ব্যবধান কমানোর সুযোগ পায় নাপোলি। এ সময় লক্ষ্যভেদ করতে সক্ষম হন ড্রাইস মার্টেন্স।

ম্যাচের অন্তিম সময়ে আরেকটি গোল করেন জে পি হগ। ফলে ব্যবধান ৩-১ রেখে ম্যাচ শেষ করতে সক্ষম হয় এসি মিলান।ইব্রাহিমোভিচ জোড়া গোল করলেও ম্যাচে বিশাল অবদান আছে এসি মিলান গোলরক্ষক জিয়ানলুইজি ডোন্নারুমার। নাপোলির সাত সাতটি শট ফিরিয়েছেন তিনি। এ জয়ে পয়েন্ট টেবিলে শীর্ষে ফিরল তারা। ৮ ম্যাচে ৬ জয় ও ২ ড্রয়ে ২০ পয়েন্ট তাদের। নাপোলি ১৪ পয়েন্ট নিয়ে আছে ৬ নম্বরে।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়