×

জাতীয়

মুক্ত পরিবেশে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী পালন করবে বিএনপি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ নভেম্বর ২০২০, ০৬:৫১ পিএম

মুক্ত পরিবেশে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী পালন করবে বিএনপি

ফাইল ছবি

মুক্ত পরিবেশে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী পালন করবে বিএনপি। দলটির ভাইস-চেয়ারম্যান ও কৃষকদলের আহ্বায়ক শামসুজ্জামান দুদু বলেছেন, বিএনপি মুক্ত পরিবেশে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী পালন করবে। এটা আমাদের প্রত্যাশা।

রবিবার (২২ নভেম্বর) দুপুরে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে কৃষক দলের উদ্যোগে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৬ তম জন্মবার্ষিকী উপলক্ষে দুস্থ অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে এসব কথা বলেন তিনি। কৃষক দলের কেন্দ্রীয় আহ্বায়ক কমিটির সদস্য এস কে সাদির সঞ্চালনায় শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে কৃষক দলের সদস্য সচিব কৃষিবিদ হাসান জাফির তুহিন, যুগ্ম আহ্বায়ক সৈয়দ মেহেদী আহমেদ রুমী প্রমুখ বক্তব্য দেন।

দুদু বলেন, বাংলাদেশে বর্তমান সংকট হচ্ছে স্বৈরতন্ত্রের সঙ্গে গণতন্ত্রের। বাংলাদেশের বর্তমান সংকট হচ্ছে মানুষের অধিকার না থাকা। কৃষকদলের নেতৃবৃন্দকে সারাদেশের কৃষক সমাজের পাশে থাকার আহ্বান জানিয়ে বলেন, এই শীত বস্ত্র বিতরণের কার্যক্রম পর্যায়ক্রমে সারাদেশের জেলা ও উপজেলা পর্যায়ে কৃষক দলের নেতৃত্বে কৃষক সমাজের পাশে দাঁড়াতে হবে। কারণ আমাদের কৃষক সমাজে বড় অসহায়। যে যার সামর্থ্য অনুযায়ী এলাকায় গরিব অসহায়দের পাশে দাঁড়াবেন দেশনেত্রী খালেদা জিয়ার পক্ষ থেকে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App