×

জাতীয়

পান্থপথে গ্যাস লাইন বিস্ফোরণে দগ্ধ ৪

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ নভেম্বর ২০২০, ০৯:৪৩ পিএম

পান্থপথে গ্যাস লাইন বিস্ফোরণে দগ্ধ ৪

ফাইল ছবি

রাজধানীর গ্রীনরোড পান্থপথে রাস্তায় গ্যাস লাইন লিকেজ থেকে বিস্ফোরণের তিতাসের ৩ কর্মচারীসহ ৪ জন দগ্ধ হয়েছে। তাদেরকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ণ ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসা দেয়া হয়েছে। রবিবার (২২ নভেম্বর) বিকেল ৪টার দিকে পান্থপথ হামদাদ ল্যাবরেটরির সামনের রাস্তায় এই দুর্ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন, তিতাস এর দক্ষিণ জোনের জরুরি গ্যাস নিয়ন্ত্রণ শাখার টেকনিশিয়ান আব্দুল্লাহ (৫০), ডে লেভার মো. আজিম (৩২) ও রুহুল আমিন (৪০), পথচারী কাজী জাফর (৩৬)।

তিতাসের ধানমন্ডি জোনের টেকনিশিয়ান মির্জা রবিউল আলম জানান, তারা কন্ট্রোল রুমের মাধ্যমে খবর পান পান্থপথ হামদাদ ল্যাবরেটরির সামনের রাস্তায় মাটির নিচের গ্যাস লাইনের সমস্যা দেখা দিয়েছে। সঙ্গে সঙ্গে ৫ জনের একটি টিম নিয়ে ঘটনাস্থলে যায়। টিমের সদস্যরা সেখানে গিয়ে রাস্তায় দাঁড়ানোর সঙ্গে সঙ্গেই রাস্তার নিচে থেকে বিস্ফোরণ হয়। এতে পাকা রাস্তার স্ল্যাব চারদিকে ছড়িয়ে ছিটিয়ে যায়। আর পথচারীসহ ৪ জন দগ্ধ হয়। কী কারণে এই বিস্ফোরণ ঘটেছে তা বলতে পারছি না।

শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন জানান, বিস্ফোরণে দগ্ধ ৪ জনকে বার্ন ইনস্টটিউটে নিয়ে যাওয়া হয়েছিলো। সেখান থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে আব্দুল্লাহ ও রুহুল আমিনকে ছেড়ে দেয়া হয়েছে। আর শরীরের ৩০ শতাংশ দগ্ধ আজিম ও ২৭ শতাংশ দগ্ধ জাফরকে ভর্তি রাখা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App