নিউজ ফ্ল্যাশ

আগের সংবাদ

সুদানে ইউনাইটেড নেশনস শান্তিরক্ষা মিশনকে বঙ্গবন্ধুর জীবনী উপহার

পরের সংবাদ

শেরপুর হাটের টোল চার্ট উধাও!

প্রকাশিত: নভেম্বর ২২, ২০২০ , ৪:০৪ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২২, ২০২০ , ৪:০৫ অপরাহ্ণ

বগুড়ার শেরপুর বারদুয়ারী হাটে টোল আদায়ের তালিকা সম্বলিত টোল চার্ট উধাও হয়ে গেছে। টোল চার্ট না থাকায় ইচ্ছামতো অতিরিক্ত টোল আদায় করছে আদায়কারীরা। অথচ যেন দেখার কেউ নেই।

জানা গেছে, বগুড়া জেলা প্রশাসনের পক্ষ থেকে জেলার অনুমোদিত সরকারি হাটবাজারের জন্য টোল চার্ট প্রতিটি হাটবাজারে প্রকাশ্যে টাঙ্গিয়ে রাখার নিয়ম রয়েছে। কিন্তু শেরপুরের কোন হাটে-বাজারেই তা ঝুলানো হয় না। এ সংক্রান্ত সংবাদ প্রকাশের পর জুলাই মাসের শেষ সপ্তাহে শেরপুর বারদুয়ারী হাটের গরুহাটে একটি এবং মিষ্টি পট্টিতে একটি বিশালকার ডিজিটাল প্যানা প্লেক্স টোল চার্ট উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ঝুলানো হয়। কিন্তু কিছুদিন না যেতেই টোল চার্ট দুটি উধাও হয়ে গেছে।

হাট এলাকার রতন কুমার ও আহমদ আলী জানান, টোল চার্ট আমরা লাগানো দেখেছি। কিন্তু এখন হঠাৎ কোথায় গেছে জানি না।

অনুসন্ধানে জানা গেছে, ইজারা না হওয়ায় বারদুয়ারী হাটের খাস আদায়কারীরা ক্রেতা-বিক্রেতাদের নিকট থেকে সরকার নির্ধারিত টাকার অতিরিক্ত টাকা জোরপূর্বক আদায় করছে।

এ ব্যাপারে শেরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. লিয়াকত আলী সেখ জানান, টোল চার্ট নির্ধারিত জায়গায় রাখার জন্য ব্যবস্থা নেয়া হবে।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়